২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    শেরপুরে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে নিহত তিন; আহত তিনজন

    শেরপুরে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে মারা গেছেন তিনজন । আহত হন আরো তিনজন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় সদরের তাতালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহতরা হলেন, ঝিনাইগাতী উপজেলার তিনানী এলাকার রফিক মিয়া , তার ছেলে রাব্বী । নিহত আরেকজনের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। নিহত রফিক মিয়া নালিতাবাড়ীর আজাহার স্টোরের মালিক। তিনি তার ছেলেকে শেরপুর শহরে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন। নিহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

    আহতরা হলেন— একই গ্রামের আবেদ আলী মোহাম্মদ আলী, ফুল মোহাম্মদের ছেলে হাবিব  ও তিনানী এলাকার সুভাষ পালের ছেলে শুভ ।

    শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে অটোরিকশা যোগে নালিতাবাড়ী উপজেলায় ফিরছিলেন যাত্রীরা। এ সময় শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় আসলে চাল বোঝাই ট্রাকের চাপায় ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন আরও পাঁচজন। পরে আশপাশের লোকজন দ্রুত আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে আরও দুইজনের মৃত্যু হয়।

    শেরপুর জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহনেওয়াজ নোমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি  বলেন দুর্ঘটনায় হাসপাতালে পৌঁছানোর আগেই একজনের মৃত্যু হয়েছে এবং  হাসপাতালে আনার পর দুইজনের মৃত্যু হয়।।বাকি তিনজন হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন এবং এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

    সদর থানার উপপরিদর্শক কামরুজ্জামান জানান, সদর উপজেলার তাতালপুরের বলস্বর ব্রিজের সামনে চালের ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে এবং ট্রাকচালক পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

    মাহফুজা ১৩-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর