২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    এবার শ্রাবন্তী তার জিম ইনস্ট্রাকটরের প্রেমে পড়েছেন

    তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিয়েবিচ্ছেদ না হলেও ব্যবসায়ী বন্ধু অভিরূপ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়ান টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু এ সম্পর্ক ভেঙে গেছে ।  শ্রাবন্তীর জীবনে নতুন মানুষের আগমন ঘটেছে টলিপাড়ায় এমন জোর গুঞ্জন উড়ছে ।

    ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এবং তার নতুন প্রেমিক মনের সঙ্গে শরীর ফিট রাখার দায়িত্বও নিয়েছেন। শ্রাবন্তী তার জিম ইনস্ট্রাকটরের প্রেমে পড়েছেন এবং প্রায়ই তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়।

    শ্রাবন্তীর ফিটনেস কোচ হিসেবে রয়েছেন অরজিৎ ঘোষাল। শ্রাবন্তীর সঙ্গে তোলা ছবি মাঝে মধ্যে ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। একটি ছবির ক্যাপশনে তিনি লিখেন— ‘আমরা প্রবাহিত হতে পারি, পার্টি করতে পারি। কারণ আমরা অতিমানব।’

    শ্রাবন্তী এখন তার শরীর নিয়ে যথেষ্ট সচেতন। প্রায়ই তাকে তার শরীর চর্চার ভিডিও পোস্ট করতে দেখা যায়।

    শ্রাবন্তী চ্যাটার্জি ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হবার পর  এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়।

    ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারও ভেঙ্গে যায় এবং শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন।

    তৃতীয় সংসার ভালোবেসে বাঁধলেও এখন আর একসঙ্গে থাকছেন না রোশান-শ্রাবন্তী। তাও দীর্ঘ দিন কেটে গেছে। বিয়েবিচ্ছেদের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। রোশান এ সংসার টিকিয়ে রাখতে চাইলেও শ্রাবন্তী নারাজ । এ সংসারও ভেঙে গেছে এখন বাকি কেবল আনুষ্ঠানিকতা।

    মাহফুজা ১৩-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর