২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    আগারগাঁও মেট্রোরেল স্টেশনে এক শিশুর জন্ম দিলেন এক যাত্রী

    রাজধানীর আগারগাঁও স্টেশনে এক শিশুর জন্ম দিয়েছেন সোনিয়া রানি রায় নামে এক যাত্রী। বৃহস্পতিবার সকালে স্টেশনের ফার্স্ট এইড সেন্টারে তিনি ফুটফুটে শিশুটির জন্ম দেন।

    বৃহস্পতিবার  সকাল পৌনে ৯টায় আগারগাঁও স্টেশনে এ ঘটনা ঘটে।

    জানা গেছে, চিকিৎসকের কাছে যাওয়ার সময় মেট্রোরেলে উঠেন তিনি। মেট্রোরেলের ভেতর অসুস্থ হয়ে পড়লে তাকে স্টেশনের ফার্স্ট এইড সেন্টারেনেয়া হয়। পরে রোভার স্কাউট ও মেট্রোরেলের প্রাথমিক প্রতিবিধানকারীর তত্ত্বাবধানে সন্তান প্রসব করেন সোনিয়া রানী।পরে  মা ও সন্তানকে অ্যাম্বুলেন্সে রাজধানীর ধানমন্ডির একটি হাসপাতালে নেয়া হয়।

    সোনিয়ার স্বামী সুকান্ত সাহা বলেন, আমার স্ত্রী সন্তানসম্ভবা হওয়ায় নিয়মিতই চিকিৎসকের কাছে চেকআপ করাতে হতো। আজ হাসপাতালে ভর্তি করানোর জন্য বাসা থেকে তাকে নিয়ে যাচ্ছিলাম। পরে মেট্রোরেলেই প্রসব বেদনা উঠে সোনিয়ার। মা এবং ছেলে দুজনই সুস্থ আছে।  তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করে শেষ করতে পারবো না। সবাই তাৎক্ষণিকভাবে সহযোগিতা করেছেন। নবজাতকের বাবা জানান  মেট্রোরেল কর্তৃপক্ষই আমাকে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দিয়েছেন ।

    গেল বছরের ২৮ ডিসেম্বর ঘটা করে দেশের প্রথম বিদ্যুৎচালিত মেট্রোরেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে পরদিন ২৯ ডিসেম্বর থেকে জনসাধারণের জন্য খুলে মেট্রোরেলের দুয়ার।

    মাহফুজা ১২-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর