১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    রাজ্য রাজ-পরীর মুখে হাসি ফোটাল

    রাজ-পরীর ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের বয়স ৫ মাস পূর্ণ হয়েছে। আর এ উপলক্ষে বাসায় একটি আয়োজন করেন এ  দুই তারকা। ছেলের নামের ইংরেজি অক্ষরগুলো নিয়ে একটি করে মোট ৫টি কেক কাটেন তারা। ফোটান আনন্দের বেলুনও।

    সবচেয়ে বেশি নজর  কেড়েছে রাজ্যের ১৫০ দিন পূর্তিতে রাজ-পরীর প্রাণবন্ত যুগল হাসি। অনেক দিন পর তাদের এমন হাসিমাখা ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়েছে।

    সুখের মুহূর্তটা সবার সঙ্গে ভাগ করে নিয়ে ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘বাজানের হাসি! আমাদের ছেলের পাঁচ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি।

    পরীর আগেই ছবি দুটি পোস্ট করেছিলেন রাজ। তিনি ক্যাপশন দেন, ‘শুভ ৫ মাস আমার প্রিয় রাজ্য।’ তিনিও পোস্টের সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। শেষে লেখেন, ‘ফ্যামিলি’।

    রাজ-পরীর এই পারিবারিক হাসি ছড়িয়েছে তাদের বন্ধু-ভক্ত-শুভাকাঙক্ষীদের মাঝেও। অনেকেই আদুরে রাজ্যকে শুভকামনা দিয়েছেন। ভালোবাসা জানিয়েছেন রাজ-পরীর প্রতি এবং সবারই চাওয়া আজীবন এই ‘রাজ্য’ ঘিরেই ভালো থাকুক দম্পতি।

    হঠাৎ বয়ে যাওয়া ঝড়ের পর আবারও ঘুরে দাঁড়িয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। সমস্ত মান-অভিমান ভুলে ভালোবাসার জয়গানে সুর মিলিয়েছেন দুজন।

    ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

    মাহফুজা ১১-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর