১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মেসি-রোনালদোকে মুখোমুখিও দাঁড় করাচ্ছে সৌদি

    সৌদি আরব ক্রিশ্চিয়ানো রোনালদোকে রেকর্ড অর্থে নিয়েই সন্তুষ্ট থাকছে না । বর্তমান সময়ের অন্যতম দুই মহাতারকা মেসি-রোনালদোকে মুখোমুখিও দাঁড় করাচ্ছে সৌদি। সৌদি আরবে দুই মহাতারকা খুব শিগগিরই ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হতে দেখা যাবে। আর এই ম্যাচের টিকিটের দাম কত উঠতে পারে তা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা।

    অনুমান করা হচ্ছে সৌদিতে মেসি বনাম রোনালদো দ্বৈরথের টিকিট ২ মিলিয়ন রিয়ালে (প্রায় পাঁচ কোটি ৬০ লাখ টাকা) পৌঁছতে পারে।  আগে এত বেশি দামে কখনও কোনো ফুটবল ম্যাচের টিকিট বিক্রি হয়নি।

    সৌদি জেনারেল এন্টারটেনমেন্ট অথরিটি (জিইএ) টিকিট বাজারে ছেড়েছে। এবং এ রকমই আকাশছোঁয়া দরের কথা শোনা যাচ্ছে। রোনালদো যে ক্লাবে সই করেছেন সেই আল নাসের এবং অন্য ক্লাব আল হিলালের তারকাদের মিলিয়ে একটি দল তৈরি হবে। তারা মেসি, নেইমার, এমবাপের ক্লাবের বিরুদ্ধে প্রীতি ম্যাচে খেলবে। আগামী ১৯ জানুয়ারি রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে হবে মেসি বনাম রোনালদো দ্বৈরথ।

    এই ম্যাচের টিকিটের দাম শুরুতে ধরা হয়েছিল ৯ লাখ ৮৫,০০০ রিয়াল (প্রায় পৌনে ৩ কোটি টাকা) দিয়ে। এখন তা ২ মিলিয়ন ছাড়িয়ে গেছে। ১৫ লাখ আবেদন জমা পড়েছে এই ম্যাচ দেখার জন্য।

    মাহফুজা ১১-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর