২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মেসি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার ২৩ দিন পর পিএসজির জার্সি গায়ে দিচ্ছেন

    মেসি ২৩ দিন পর ফ্রেঞ্চ লিগ ওয়ানে অঁজের বিপক্ষে পিএসজির জার্সি গায়ে দিচ্ছেন

    ২০২২ সালের ১৮ ডিসেম্বর লুসাইল আইকনিক স্টেডিয়ামে আর্জেন্টিনা ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জেতে ।মেসির জাদুতে ৩৬ বছরের অপেক্ষার পালা শেষ হয় । অবশেষে বুধবার রাতে বিশ্বজয়ী মেসিকে প্রথমবার মাঠে দেখা যাবে্।

    বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার ২৩ দিন পর মেসি ফ্রেঞ্চ লিগ ওয়ানে অঁজের বিপক্ষে পিএসজির জার্সি গায়ে দেবেন । এলএমটেনের এই ম্যাচে খেলা প্রায় নিশ্চিত। ৩৫ বছর বয়সী এ ফরোয়ার্ড বিশ্ব জয়ের পর পরিবারের সঙ্গে উপভোগ্য সময় কাটান । ৪ জানুয়ারি পার্ক দে প্রিন্সেসে ফেরেন এবং এক সপ্তাহ অনুশীলন করে নিজেকে মাঠে নামাতে প্রস্তুত করেন তিনি।

    মেসির কাছেই ফ্রান্স হারলেও ফরাসি জায়ান্টদের ফুটবলার ও স্টাফরা তার ফেরার পর বীরোচিত গার্ড অব অনার দেন। অবশ্য ওই আয়োজনে ছিলেন না ফাইনালে হ্যাটট্রিক করা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে।, বিশ্বকাপ হারের পর দুইজনের মধ্যে তিক্ততা তৈরি হয়েছে বলে গুঞ্জন ওঠেছে ।

    বিশ্বকাপ বিরতির পর মেসির মতো এমবাপ্পেও এখন পর্যন্ত ক্লাবের জার্সি গায়ে দেননি। অঁজের বিপক্ষেও বিশ্রামে থাকছেন তিনি।

    কোচ ক্রিস্টোফে গালটিয়ের বলেন, ‘কিলিয়ান ও লিওর মধ্যে সম্পর্কের তিক্ততার কোনো কারণ নেই। বিশ্বকাপ হেরে গেলেও কিলিয়ানের মানসিকতা ভালো আছে।

    ফ্রেঞ্চ লিগের চলতি আসরের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা লিওঁর সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান ৫।

    মাহফুজা ১১-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর