২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    টাঙ্গাইলের ঢেপাকান্দিতে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত ;আহত ৪ জন

    টাঙ্গাইলের ভূঞাপুরে ঢেপাকান্দি এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হন ৪ জন।

    বুধবার তারাকান্দি-বঙ্গবন্ধু সেতু রেললাইনের উপজেলার ফলদা ইউনিয়নের ঢেপাকান্দি এলাকায় এই ঘটনা ঘটে।

    নিহতদের মধ্যে ভূঞাপুর উপজেলার ফলদা গ্রামের আগতেরিল্লা গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী লাবনী আক্তার ও দেড় বয়সী শিশু জান্নাতির পরিচয় পাওয়া গেছে। বাকিদের পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

    ভুঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  ফরিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, জামালপুরের সরিষাবাড়ী থেকে বঙ্গবন্ধু সেতু পুর্ব রেল ষ্টেশনগামী একটি ট্রেন ভুঞাপুর উপজেলার ঢেঁপাকান্দী রেলক্রসিং পার হবার সময় একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সায় থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।বাকি দুই জন চিকিৎসাধীনবস্থায় মারা যান।   নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

    ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক পারভেজ আহমেদ বলেন, হাসপাতালে মোট ছয়জনকে আনা হয়। এরমধ্যে দুইজনের মৃত্যু হয়। বাকি চার জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

    টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ মো. নবিন বলেন, আহতদের প্রত্যেকজনের মাথায় রক্তক্ষরণ হয়েছে এবং  সবাইকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

     

    মাহফুজা ১১-১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর