১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত ;আহত ৫ জন

    গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী মারা গেছেন। আহত হন ৫ জন।

    সোমবার সকাল ১১টায় গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন-উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী দুলালী বেগম এবং রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রশিদুল ইসলাম।

    আহতরা হলেন-গোবিন্দগঞ্জে মালঞ্চা গ্রামের লাল মিয়া, পচারিয়া গ্রামের আফজাল হোসেন, হাবিবপুর গ্রামের এনামুল হক, খিরিবাড়ী গ্রামের মানিক মিয়া, কলাকাটা হামচাপুর শাহ আলম।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কোচাশহর বাজার থেকে ৬ জন যাত্রী অটোরিকশা যোগে গোবিন্দগঞ্জ উপজেলা শহরে আসছিলেন।  অটোরিকশাটি পৌর শহরের সোনারপাড়ার পৌঁছালে বালুবাহী ট্রাক চাপা দেয়। ঘটনাস্থলেই দুলালী বেগম মারা যান। অটোরিকশা চালকসহ ৫ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়। আহত রশিদুল ইসলামকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান তিনি।

    গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোশতাক আহমেদ বলেন, ‘দুর্ঘটনায় আহত ৫ জন রোগীকে এখানে আনা হয়েছে। তাদের মধ্যে হাসপাতালে আনার আগেই একজন নারী যাত্রী মারা যান। বাকিদের  প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

    মাহফুজা ৯-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর