১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সৌদি সরকার রোনালদোকে বান্ধবী নিয়ে থাকার অনুমোদন দিল

    সৌদি আরবের আইন অনুযায়ী অবিবাহিত দম্পতি একসঙ্গে এক ছাদের নিচে থাকতে পারবেন না। কিন্তু এই ক্রিস্টিয়ানো রোনালদোর বেলায় এই আইন নিয়ে চোখে কালো কাপড় বাঁধছে সরকার। আল নাসেরের সঙ্গে ঐতিহাসিক চুক্তি করা সিআরসেভেনকে তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে দেশটিতে থাকার অনুমতি দিয়েছে তারা।

    আইন শিথিল করায় রোনালদো নিশ্চিতভাবে স্বস্তির নিশ্বাস ছেড়েছেন। সৌদি আইনজীবীরা নিশ্চিত করেন, অবিবাহিত দম্পতির একসঙ্গে বসবাস করা দেশটিতে নিষিদ্ধ হলেও স্থানীয় কর্তৃপক্ষ তাদের ব্যাপারে চোখে ‘কালো কাপড়’ বেঁধে রাখবে। তবে কোনও সমস্যা তৈরি হলে কিংবা অপরাধের ঘটনা ঘটলে আইনের প্রয়োগ করা হবে।

    এ বিষয়ে আইনজ্ঞ ও বিশেষজ্ঞরা বলছেন, বান্ধবীকে নিয়ে একসঙ্গে থাকা অপরাধ হলেও এ নিয়ে সৌদি প্রশাসন নীরবতা পালন করবে। রোনালদোকে কোনো ধরনের জবাবদিহির আওতায় পড়তে হবে না।

    কদিন আগে রিয়াদে আল নাসেরের ভক্তদের কাছে উষ্ণ অভ্যর্থনা পান। তবে অভিষেক পিছিয়েছে নিষেধাজ্ঞার কারণে। ম্যানইউয়ে থাকতে এভারটনের এক ভক্তের ফোন ভেঙে দুই ম্যাচে নিষিদ্ধ আছেন তিনি।

    আগামী ২২ জানুয়ারি আল-ইত্তিফাকের বিপক্ষে তার নতুন ক্লাবে অভিষেক হচ্ছে। ১০ জানুয়ারি পিএসজির সঙ্গে অলস্টার সৌদি একাদশের হয়েও তাকে খেলতে দেখা যেতে পারে।

    জর্জিনাকে বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হলে গত নভেম্বরে মিডিয়ায় এক সাক্ষাৎকারে রোনালদো জানিয়েছেন, এ বিষয়ে এখনো কিছু ভাবেননি তিনি। তবে পরে বিয়ে করার ইচ্ছা আছে।

    সৌদি ফুটবল ক্লাব আল নাসরে যোগ দেওয়ার পর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও পাঁচ সন্তানকে নিয়ে দেশটিতে বসবাস শুরু করেছেন পর্তুগিজ ফুটবল তারকা রোনাল দো। কয়েক দিন আগে আড়াই বছরের জন্য এই ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হন ৩৭ বছর বয়সি এ ফুটবল তারকা।

    মাহফুজা ৮-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর