১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের নতুন কমিটির শ্রদ্ধা

    গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগের নতুন কমিটি।

    শনিবার  দুপুর ১টায় দলের সভাপতি শেখ হাসিনাসহ আওয়ামী লীগের অন্য নেতাকর্মীরা জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান। এসময় তারা ফাতেহা পাঠ করেন এবং জাতির পিতা ও অন্য শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন। এ সময় কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী।

    এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম ও শেখ সেলিম, উপদেষ্টা আমির হোসেন আমু, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ক্রীড়া সম্পাদক মাশরাফী বিন মোর্তুজা । নবগঠিত জাতীয় পরিষদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি এবং উপদেষ্টা পরিষদের সদস্যসহ তৃণমূলের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

    এরপর টুঙ্গিপাড়ায় উপস্থিত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জের ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং একটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন শেখ হাসিনা। প্রকল্প উদ্বোধন শেষে তিনি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি নিয়ে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ অফিসে মতবিনিময় সভা করবেন। সবশেষে ২২তম জাতীয় সম্মেলনে গঠিত উপদেষ্টা পরিষদ নিয়ে তিনি বৈঠকে বসবেন। বিকেলে ঢাকার উদ্দেশে রওনা হবেন তিনি।

    এর আগে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের গাড়িবহর দুপুর ১২টা ৫০ মিনিটে টুঙ্গিপাড়ায় প্রবেশ করে। পরে টুঙ্গিপাড়ায় নিজ বাড়ি হোয়াইট হাউস থেকে নবগঠিত দলের সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে দুপুর ১টায় বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্সে প্রবেশ করেন প্রধানমন্ত্রী।

    শুক্রবার বেলা ১১ টায় দুদিনের সফরে গোপালগঞ্জে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ৮টায় সড়কপথে তিনি ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন।

    ২২তম সম্মেলনে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো টুঙ্গিপাড়া সফর করেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন তিনি।

    মাহফুজা ৭-১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর