১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    প্রেমের টানে জার্মানি ও ফিলিপাইন থেকে এসে বাংলাদেশে ঘর বাঁধলেন দুই তরুনী

    প্রেমের টানে সুদূর জার্মানি থেকে এক তরুণী ছুটে এসেছেন সিলেটের বিশ্বনাথে। জার্মান তরুণীর নাম মারিয়া। তার প্রেমিক বিশ্বনাথ পৌরসভার শ্রীধরপুর গ্রামের আরিছ আলীর ছেলে আব্রাহাম হাসান নাঈম। বৃহস্পতিবার জাঁকজমক আয়োজনে বিয়ে হয় তাদের।

    নাঈমের চাচাতো ভাই আবদুল বাতিন জানান, মারিয়া জার্মানির একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন এবং পিএইচডিও করছেন তিনি। তিনি আরো জানান, সামাজিক মাধ্যমে ধীরে ধীরে নাঈম ও মারিয়ার মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে উভয়ের পরিবার তাদের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। মারিয়া জার্মানি যেতে আমন্ত্রণ জানান নাঈমকে। তবে নাঈম মারিয়াকে বাংলাদেশে আসতে বলেন। এরপর ২৩ ডিসেম্বর বাংলাদেশে আসেন মারিয়া।

    জার্মান তরুণীকে দেখতে বিপুল সংখ্যক মানুষ নাঈমের বাড়িতে ভিড় করেন। নিজের দাম্পত্য জীবনের জন্য সবার শুভকামনা চেয়েছেন নাঈম-মারিয়া দম্পতি।

    লক্ষ্মীপুরে এসেছেন যোয়ান ডিগুসমান লেগুমবাই নামে এক তরুণী। শুধু তাই নয়, নিজের ধর্ম ও নাম পরিবর্তন করে প্রেমিক মো. নাইমুর রশিদকে বিয়ে করেছেন তিনি। যোয়ান ডিগুসমান নাম থেকে এখন তিনি নাজিফা রশিদ আমিরা।

    শুক্রবার দুপুরে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে নাইমুরকে বিয়ে করেন আমিরা।

    বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী গ্রামে নাইমুরের বাড়িতে আমিরার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। সেখানে বিদেশি ওই তরুণীকে দেখতে শত শত মানুষ ভিড় জমায়।

    নাইমুর লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী গ্রামের বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে। তিনি মালয়েশিয়া প্রবাসী।

    ৩ জানুয়ারি নাইমুরের বাড়িতে আসেন আমিরা।

    মাহফুজা ৬-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর