১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    গলাচিপায় আ.লীগের কমিটিতে বিএনপি-জাতীয় পার্টি পরিবারের সদস্যের পদ দেয়ার অভিযোগ

    গলাচিপা প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে বিএনপির সাবেক সভাপতির ছেলে রিয়াজ খানকে যুগ্ম সাধারণ সম্পাদক ও তার চাচা শ্বশুড় নজরুল ইসলামকে সহ-সভাপতি ও জাতীয় পার্টির এমপির ছেলেকে সাধারণ সম্পাদক পদ দেয়ার অভিযোগ উঠেছে ।

    বৃহস্পতিবার বিকেলে কলাগাছিয়া ইউনিয়নে  বিএনপি ও জাতীয় পার্টির পরিবারকে পদ পদবী দেয়ায় আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ আলাল হক চৌধুরী এ সংবাদ সম্মেলন করেন।

    কলাগাছিয়া ইউনিয়নের সদ্য বিদায়ী সভাপতি আলাল হক চৌধুরী বলেন, যাকে সভাপতি দেয়া হয়েছে তার ভাতিজা জাহিদ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। যে বাড়ীতে বিএনপির সাধারন সম্পাদক সে বাড়ীতে আবার আওয়ামী লীগের সভাপতি এটা কেমন কমিটি প্রশ্ন রাখেন তিনি।

    এ সাবেক সভাপতি আরও বলেন, কলাগাছিয়া ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম রুহুল আমিন খানের ছেলেকে দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদকের পদ তার চাচা শ্বশুড়কে দেয়া হয়েছে ১ নম্বর সহ সভাপতির পদ, যারা ইউনিয়ন আওয়ামী লীগের কোনো পদ পদবীতে ছিলোনা।

    এছাড়া তিনি আরও অভিযোগ করে বলেন, সাধারণ সম্পাদক দেয়া হয়েছে জাতীয় পার্টির এমপির ছেলে রেজভী চৌধুরীকে। এরা যখন জাতীয় পার্টির এমপি ছিলো আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর নির্যাতন করেছে।  তাই দ্রুত বিএনপি জাতীয় পার্টি মুক্ত আওয়ামী লীগের কমিটি দাবি করেন তিনি।

    এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ভিপি আব্দুল মান্নান জানান, আওয়ামী লীগের নেতা কর্মীদের অভাব নেই। বিএনপি বা জাতীয় পার্টি থেকে কাউকে নেতা বানানোর অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর