১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পরীমণি ও শরিফুল রাজের সম্পর্ক জোড়া লেগেছে

    তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজের মধ্যকার চলমান সম্পর্ক নতুন মোড় নিয়েছে। গেল  কয়েকদিন ধরে ফেসবুক পোস্ট এবং গণমাধ্যমের সঙ্গে আলাপকালে দুজন আলাদা হয়ে যাওয়ার কথা বললেও এরইমধ্যে তাদের সম্পর্কে জোড়া লেগেছে। তিনদিন ধরেই একসঙ্গেই আছেন রাজ-পরী। অভিমান করে চলে যাওয়ার দুদিন পর আবার পরীর ঘরে ফিরে এসেছেন রাজ। পরীমণি নিজেই তথ্যটি জানিয়েছেন আজ।

    বৃহস্পতিবার দুপুরে রাজের ঘরে ফেরার বিষয়টি নিশ্চিত করেন পরীমণি। এই নায়িকা বলেন, ‘রাজ বাসা থেকে বের হয়ে গিয়েছিল ৩১ ডিসেম্বর রাতে এবং ফিরে এসেছে ৩ জানুয়ারি। মাঝের দুদিন কোথায় ছিল জানি না।’

    রাজ-পরী এখন একই ছাদের নিচে আছেন৷ শুধু তাই নয়, তাদের সম্পর্কটাও মধুর। সন্তান রাজ্যকে নিয়ে বেশ সুখেই আছেন এই তারকা দম্পতি। তাদের এই সুখের মুহুর্তগুলো ভিডিও কলে শেয়ার করেছেন তাদের সহকর্মীদের সঙ্গে। সেগুলোর স্কিনশট সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে।

    অভিমান ভেঙ্গে তিন দিন ধরে রাজ-পরী একসঙ্গে থাকলেও সে খবর তাদের ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে অজানাই ছিল। বুধবার দিবাগত রাতে বিষয়টি প্রকাশ্যে আনেন আরেক নায়িকা শিরিন শিলা। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ থেকে রাজ-পরীর সঙ্গে ভিডিও কলে কথা বলার একটি স্ক্রিনশট প্রকাশ করেন শিলা। এরপর এ নিয়ে গণমাধ্যমে অনেক সংবাদও প্রকাশিত হয়

    তবে একটি সূত্রে জানা গেছে, অভিমান ভুলে আবার স্ত্রী পরীমণি ও পুত্র রাজ্যর কাছে ফিরে এলেও তা নিয়ে শিরিন শিলার পোস্ট ভালো লাগেনি রাজের। বৃহস্পতিবার ভোরে শিলাকে ফোন করে সেই পোস্ট ডিলিট করতে বললে শিলা তা পেজ থেকে ডিলিট করে দেন।

    গণমাধ্যমকে রাজ বলেন, ‘আমাদের সন্তান রাজ্য আমার বেঁচে থাকার নিঃশ্বাস। তাকে প্রতিদিন জড়িয়ে না ধরলে ভালো লাগে না। তাকে ঘিরেই বেঁচে আছি। যেখানেই থাকি তার টানেই ফিরতে হবে আমাকে। আমরা তো এক বাসাতেই আছি।’

    ।তারকা দম্পতি রাজ-পরী বিচ্ছেদের পথেই হাঁটছেন বলে ঘোষণা দিয়েছিলেন। স্বামীর বিরুদ্ধে পরীমণি শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি আর রাজের সঙ্গে সংসার করবেন না। রাজও জানিয়ে দেন, তিনিও পরীমণির সঙ্গে আর এক ছাদের নিচে থাকতে আগ্রহী নন। বিষয়টা এমন দাঁড়িয়েছিল যে, ডিভোর্স যেন শুধুই আনুষ্ঠানিকতা।

    ঠিক কী কারণে পরীমণি-রাজের সম্পর্কের অবনতি বা কী ঘটেছিল তাদের মধ্যে এই বিষয় নিয়ে মুখ খুলেননি রাজ-পরী। শুরু থেকেই তারা নিজেদের মনের ভাব প্রকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করেছেন ফেসবুক। রহস্য রেখে তারা ফেসবুক পোস্ট করেন৷ ফোন কল করেও পাওয়া যায়নি। যদিও রাজ-পরীর মধুর সম্পর্কে খুশি তাদের ভক্তরা।

    মাহফুজা ৫-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর