১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সোনম কাপুর মুম্বাইয়ের পূর্ব বান্দ্রার ৫ হাজার ৫৫৩ স্কয়ার ফুটের ফ্ল্যাটটি বিক্রি করলেন

    বলিউড অভিনেত্রী সোনম কাপুর বিলাসবহুল ফ্ল্যাট বেচে দিলেন । কয়েক দিন আগে স্থানীয় একটি কোম্পানি ৫ হাজার ৫৫৩ স্কয়ার ফুটের ফ্ল্যাটটি মোটা অঙ্কের অর্থের বিনিময়ে কিনে নেয়।

    ভারতের রিয়েল এস্টেট ভিত্তিক ওয়েবসাইট স্কয়ারফিট ডটকম এক প্রতিবেদনে জানায়, মুম্বাইয়ের পূর্ব বান্দ্রার  বিকেসির সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টে অবস্থিত সিগনেচার আইল্যান্ড নামের একটি বহু তলের তিনতলায় এই বিলাসবহুল সোনমের এই আবাসনটি ছিল। ৩২.৫ কোটি রুপিতে ফ্ল্যাটটি কিনেছেন এসএমএফ ইনফ্রাস্ট্রাকচার নামে একটি কোম্পানি এবং  গত বছরের ২৯ ডিসেম্বর এ ফ্ল্যাটের রেজিস্ট্রি হয়।

    ২০১৫ সালের জুন মাসে সোনম ফ্ল্যাটটি ৩১.৪৮ কোটি রুপিতে কিনেন। সোনমের এ বাড়ির নতুন ক্রেতা এই বিল্ডিংয়ে ৪টি গাড়ি পার্ক করার সুবিধা পাবেন।

    ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। তারপর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান তিনি। গেল বছরের মার্চ মাসে মা হতে যাওয়ার খবর জানান এই দম্পতি এবং ২০ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী।

    অভিনয়ে খুব একটা সরব নন সোনম কাপুর এবং স্বামী-সন্তান নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘একে ভার্সেস একে’ এবং ২০২০ সালে মুক্তি পায় এটি। এক বছর বিরতি নিয়ে গত বছর ‘ব্লাইন্ড’ নামে একটি সিনেমার কাজ শেষ করেন এবং এ বছর এটি মুক্তির কথা রয়েছে। এই ছবিতে তার সঙ্গে রয়েছেন পূরব কোহলি, বিনয় পাঠক, লিলেট দুবেরা ২০০৭ সালে রণবীর কাপুরের সঙ্গে ‘সাওয়ারিয়া’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন সোনম।

    মাহফুজা ৪-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর