১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পরীমনি আছেন তার আপন ভুবনে; রাজ এর স্ট্যাটাস নিয়ে রহস্য

    পরীমনি ও শরীফুল রাজের সংসার আর টিকছে না বলেই তাদের সাম্প্রতিক স্ট্যাটাস এবং গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় তা ফুটে উঠেছে। তাদের এই দাম্পত্য কলহের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে এখন আলোচনার অন্যতম বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।

    রাজ আজ ভোর সাড়ে ৪টার দিকে একটি স্ট্যাটাস দেন। । এই স্ট্যাটাস নিয়ে নেটিজেন এবং রাজ-পরীর ভক্ত-অনুসারীদের মাঝে রহস্য তৈরি হয়েছে। স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’

    রাজের এই স্ট্যাটাস পড়ে কেউ পরিষ্কার কিছু বুঝতে পারছেন না। স্ট্যাটাসে রাজের উল্লেখিত ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং’ কেনো লিখেছেন তা কেউ বুঝে উঠতে পারছেন না। কেউ কেউ মনে করছেন রাজকে কেউ হয়তো হুমকি দিচ্ছেন। তাই হয়তো তিনি এর জবাব হিসেবে এমনটাই লিখেছেন। অন্যদিকে কেউ কেউ বলছেন, রাজ হয়তো আলোচনায় থাকার জন্যই এমনটা লিখেছেন।

    এদিকে পরীমনি আছেন তার আপন ভুবনে এবং  তিনি তার কাজকেই প্রধান্য দিচ্ছেন। গতকাল তিনি তার ফেসবুকে মুক্তি প্রতীক্ষিত সিনেমার নতুন একটি গান প্রকাশের খবর দিয়েছেন।

    ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার এই গানটির শিরোনাম ‘সারেং ছাড়া জাহাজ চলে’। এই গানে সিয়াম আহমেদের সঙ্গে পরীকে দেখা যাবে। মঙ্গলবার বিকাল ৫টায় বঙ্গ বিডির ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে এই গান। পরীর সংসারে সমস্যা থাকলেও কাজের বেলায় এর কোনো প্রভাব পড়ছে না।

    পরীমনি ও শরীফুল রাজের ঘনিষ্ঠজনদের সূত্রে জানা গেছে, তাদের সম্পর্কে চিড় ধরেছে অনেক আগেই। সন্তান জন্মের পর কিছুদিন পর থেকেই এরপর থেকে শুরু হয় বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া। এভাবেই তাদের সম্পর্কের অবনতি ঘটতে থাকে।

    , কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টের মাধ্যমে রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের ইঙ্গিত দেন অভিনেত্রী পরীমনি। সর্বশেষ রোববার (১ জানুয়ারি) বিকেলে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলারও অভিযোগ করেন তিনি।

    শরীফুল রাজের বাবা মুসলিম মিয়া বলেন, ‘শুটিং শেষ করে রাজের বাসায় ফিরতে কিছুটা দেরি হয়, যা নিয়ে পরী রাগ করে। এ বিষয়টি নিয়ে তাদের মধ্যে সামান্য ঝগড়া হয়। যার ফলে পরী এমন স্ট্যাটাস দিয়ে থাকতে পারে।’তিনি বলেন, ‘পরী এখনো কিছুটা অভিমান করে থাকলেও তাদের মধ্যে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা নেই। রাজ-পরী ও আমরা সবাই একসঙ্গে আছি। আশা করি ওদের দুজনের সম্পর্ক সুন্দর থাকবে।

    মাহফুজা ৩-১১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর