১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক-শরিফুল রাজ

    ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজের সংসার ভেঙে গেছে। এখন বাকি শুধু আনুষ্ঠানিকতা। সম্পর্কের বিষয়টি নিয়ে গত কয়েকদিন ধরে পরীমণি মুখ খুললেও চুপ ছিলেন রাজ।

    এবার রাজ জানালেন, তাদের সংসার টিকছে না। দুজনের দাম্পত্যের তিক্ততা নিয়ে পরীমণি একাধিকবার মুখ খুললেও, রাজের মন্তব্য পাওয়া যাচ্ছিল না। আজ গণমাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুললেন রাজ।

    রবিবার ফেসবুকে রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগ করেন পরীমণি। এ ব্যাপারে প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে রাজ বলেন, ‘আমি এখন চুপচাপ আছি। কিছু বলতে চাইছি না। এই পরিস্থিতিতে আমার এখন একা থাকা দরকার। পরে এসব ব্যাপারে কথা বলব।’রাজ বলেন, ‘এখন চুপচাপ থাকতে চাই। আর ওর (পরী) এসব আমি আটকাব না বা থামাব না। পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। সে যা করছে, হয়তো তার সে অধিকার আছে।’

    রাজ বলেন, ‘ভুল বুঝলে বুঝুক। তবে আমি স্পষ্ট বলি, আমি কোনো ভুল করিনি।’

    তাদের সম্পর্ক যে আর টিকছে না, সেটিও স্পষ্ট করেন রাজ। সম্পর্ক জোড়া লাগবে কি না, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘না, আর হবে না।’

    ফেসবুকে পরীমনির পোস্ট করা ছবি ও স্ট্যাটাসকে ইঙ্গিত করে রাজ বলেন, ‘মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নেয়, নিচ্ছে।’

    এর আগে গতকাল গণমাধ্যমকে শরীফুল রাজ বলেছিলেন, ‘আমি আসলে এসব ইস্যুতে কিছুই বলতে চাই না। কী হচ্ছে, এসবের কিছুই আমি জানিও না। জানতেও চাই না। আমি বাসায় আছি। সারা রাত ঘুমাইনি। এখন ঘুমাচ্ছি, ঘুমানোর চেষ্টা করছি।

    গেল শুক্রবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে হঠাৎ রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমণি। এর আগে রাত সাড়ে আটটায় সন্তান রাজ্যকে নিয়ে বসুন্ধরার বাসা থেকে বেরিয়ে যান তিনি। এরপর গতকাল রোববার আরও দুটি ফেসবুক পোস্ট করেন পরী। সর্বশেষ গতকাল বিকেলে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে শরীফুল রাজের বিরুদ্ধে বিরুদ্ধে গায়ে হাত তোলারও অভিযোগ করেন।

    ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিসারে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন। চলতি বছরের ১০ জানুয়ারি এ খবর প্রকাশ্যে আনেন তারা। সে সময় পরী জানান, তাদের ঘরে সন্তান আসছে। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরী। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

    মাহফুজা ২-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর