২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে বিএসএফ এর গুলিতে এক যুবক নিহত

    লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে বিপুল হোসেন নামে এক বাংলাদেশি যুবক মারা গেছেন ।

    রোববার ভোরে বুড়িমারী ও ভারতের চ্যাংরাবান্ধা সীমান্তের ৮৪৩ মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহত বিপুল হোসেন পাটগ্রাম উপজেলার গাটিয়ার ভিটা গ্রামের রশিদুল ইসলামের ছেলে।

    বিষয়টি নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।তিনি বলেন, ভারত থেকে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে আহত হন বাংলাদেশি যুবক। সঙ্গীরা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

    স্থনীয়রা জানান জানায়, বুড়িমারী সীমান্তের ৮৪৩ মেইন পিলারের কাছ দিয়ে ৮-১০ জনের চোরাকারবারির একটি দল ভারতের ১৫০ গজ অভ্যন্তরে প্রবেশের চেষ্টা করে। এ সময় বিএসএফের সদস্যরাতিন রাউন্ড গুলি ছুড়লে বিপুল হোসেন আহত হন। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

    রংপুর ৬১-বিজিবির অধিনায়ক লে. কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ বলেন, উপজেলার গাটিয়ার ভিটা এলাকায় নিজ বাড়িতে একজনের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া গেছে। তবে কীভাবে গুলিবিদ্ধ হয়েছে বিষয়টি জানা নেই। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। সীমান্তে এ ধরনের কোনো আলামত পাওয়া যায়নি।

    এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তিস্তা ব্যাটালিয়ন-২ এর অধিনায়ক লে. কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ বলেন, ‘চ্যাংরাবান্ধা বিএসএফ জানিয়েছে, গোলাগুলির ঘটনা হয়নি। আমরা বিষয়টি হালকাভাবে নেব না। বিএসএফকে পতাকা বৈঠকের জন্য আহ্বান করা হয়েছে। এ ধরনের ঘটনা যাতে না ঘটে এ জন্য সীমান্তে বিজিবির টহল দ্বিগুণ করা হয়েছে।

    মাহফুজা ১-১-২০২৩

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর