২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    রাজ্যকে কোলে নিয়ে নিজের একটি ছবি পোস্ট করে রাজ নুতন বছরের শুভেচ্ছা জানালেন

    অভিনেত্রী পরীমণি স্বামী শরিফুল রাজের বাসা থেকে বের হয়ে গেছেন। তিনি জানান  একসঙ্গে থাকছেন না তারা এবং রাজকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সঙ্গে তাকে যে শারীরিক নির্যাতন করা হয়েছে—এ বিষয়ও উঠে আসে অভিনেত্রীর এই দুদিনের ফেসবুক স্ট্যাটাসে।বিষয়টি নিয়ে এখনো মুখ না খুলেননি  শরিফুল রাজ ।

    রোববার বিকেল ৪টা ৪০ মিনিটে ফেসবুক ভেরিফাইড পেজে ছেলে শাহীম মোহাম্মদ রাজ্যকে কোলে নিয়ে থাকার নিজের একটি ছবি পোস্ট করেন রাজ। সঙ্গে কয়েক বাক্যের ক্যাপশন জুড়ে দেন। তবে সেখানে স্ত্রী পরীর অভিযোগের ব্যাপারে কিছুই বলেননি এই অভিনেতা।

    রাজ লেখেন: ‘আমার প্রিয় পুত্র, তোমার একটি দুর্দান্ত বছর এবং সামনে একটি দুর্দান্ত সময় কাটুক! তোমার সুস্বাস্থ্য কামনা করছি। আসন্ন বছর হয়ে উঠুক আনন্দময়। আমার হৃদয় সবসময় তোমার জন্য ভালোবাসায় পূর্ণ। তুমি যত বড় এবং শক্তিশালী হও না কেন তুমি কখনোই তোমার জন্য রাখা আমার ভালোবাসা ছাড়িয়ে যেতে পারবে না। শুভ নববর্ষ ২০২৩।’

    এদিকে পরীমণি আজ এক ফেসবুক পোস্টে লিখেন: ‘আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিল। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। রাজ্যের দিকে তাকিয়ে বারবার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পরে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে? না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যেই আলাদা হয়ে গেলাম।

    ৩১ ডিসেম্বর পরী ফেসবুক স্ট্যাটাসে রাজের সঙ্গে সংসার না করার ইঙ্গিত দিয়ে লেখেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

    মাহফুজা ১-১-২০২৩

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর