১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    যশোরে বিএডিসির ট্রাকের চাপায় ভ্যানের তিন যাত্রী নিহত;আহত ২জন

    যশোর-চৌগাছা সড়কে বিএডিসির ট্রাকের চাপায় ভ্যানের তিনজন যাত্রী মারা গেছেন। এছাড়া আহত হন আরও দুজন।

    রোববার বিকেল ৫টায় যশোর-চৌগাছা আঞ্চলিক সড়কের চুড়ামনকাটি রেলক্রসিংয়ের পাশে ইট ভাটার সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

    নিহতরা হলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফারজানা ইসলাম , সদর উপজেলার কমলাপুর গ্রামের জোহরা বেগম  এবং একই এলাকার বাসিন্দা ভ্যানচালক মাসুম হোসেন ।

    আহতরা হলেন, যবিপ্রবির মাস্টার্সের শিক্ষার্থী মোতাসিন বিল্লাহ  ও সদর উপজেলার কমলাপুর গ্রামের আমজেদ আলী ।

    প্রত্যক্ষদর্শীরা জানান, চুড়ামনকাটি বাজার থেকে তারা ভ্যানে করে চৌগাছা সড়কের বেলতলার দিকে যাচ্ছিলেন। ভ্যানে তারা স্বামী স্ত্রীসহ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী এবং স্থানীয় আরেকজনসহ পাঁচ যাত্রী ছিলেন।ভ্যানটি চুড়ামনকাটি রেলক্রসিংয়ের পাশে ইটভাটার সামনে পৌঁছালে চৌগাছা থেকে বিএডিসির একটি ট্রাক তাদের চাপা দেয়। ভাগ্যক্রমে তিনি বেঁচে গেলেও ঘটনাস্থলে ভ্যানচালকসহ তিনজন মারা যান। দ্রুতগতিতে ট্রাকটি আসছিল বলে এই দুর্ঘটনা ঘটেছে বলে তিনি দাবি করেন।

    বিষয়টি নিশ্চিত করেন যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম। তিনি বলেন, রোববার বিকেলে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।বিএডিসির ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

    হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার শফিকুর রহমান বলেন, ট্রাকচাপায় তিনজন মারা গেছে। তবে জোহরা নামে একজন নারীর মরদেহ হাসপাতালে এসেছে। ভর্তি দুইজন শঙ্কামুক্ত বলা যায়।

    দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে নিহত ও আহত শিক্ষার্থীদের খোঁজখবর নিতে যান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। নিহত শিক্ষার্থীসহ বাকিদের আত্মার শান্তি ও আহত শিক্ষার্থীর দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।

    মাহফুজা ১-১-২০২৩

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর