১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দিনাজপুরের খানসামায় একই দড়িতে ঝুলন্ত অবস্থায় এক দম্পতির মরদেহ উদ্ধার

    দিনাজপুরের খানসামায় একই দড়িতে ঝুলন্ত অবস্থায় এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার ভাবকী ইউনিয়নের মারগাঁ গ্রামে এঘটনা ঘটে।

    নিহতরা হলেন একই গ্রামের রবিউল ও তার স্ত্রী সামছুন নাহার । রবিউল একই পাড়ার আব্দুর রহিমের ছেলে এবং সামছুন নাহার পার্শ্ববর্তী আফাজ মেম্বার পাড়ার সমশের আলীর মেয়ে

    স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করেছেন। খানসামা থানার অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন বিষয়টি নিশ্চিত করেন।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, ১৫ থেকে ১৬ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় রবিউল ও সামছুন নাহারের। ৭ বছর আগে স্বামী-স্ত্রীর কলহের জেরে রবিউল ও তার ছেলে বিষ পান করেন। এতে রবিউল চিকিৎসা নিয়ে বেঁচে গেলেও তাদের ছেলের মৃত্যু হয়। ৯ মাস আগে তাদের একটি কন্যা সন্তান হয়। আজ সকালে রবিউল-সামছুন দম্পতির শয়ন কক্ষে দীর্ঘক্ষণ বাচ্চার কান্না শুনতে পান স্থানীয়রা। এতে সন্দেহ হলে তাদের ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় রবিউল ও সামছুন নাহারের মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দেন।

    ওসি চিত্তরঞ্জন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকতো। ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

    মাহফুজা ১-১-২০২৩

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর