১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    অনন্ত-রাধিকার বাগদান উপলক্ষে অ্যান্টিলিয়াতে এক অনুষ্ঠানের আয়োজন;হাজির হন অভিনয়শিল্পীরা

    মুকেশ আম্বানির ছোট ছেলের অনন্ত আম্বানির রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে বাগদান সম্পন্ন হয়।

    অনন্ত-রাধিকা রাজস্থান থেকে মুম্বাই ফিরে আসলে এ উপলক্ষে মুকেশ আম্বানির বাসভবন অ্যান্টিলিয়াতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর তাতে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা অভিনয়শিল্পী। এ তালিকায় রয়েছেন—শাহরুখ খান, সালমান খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং, জাহ্নবী কাপুর ।

    এ অনুষ্ঠানে সালমান খানের আগমন আলাদাভাবে নজর কেড়েছে। সাধারণত সালমান খানকে ক্যাজুয়াল ড্রেসে দেখা যায়। তবে এবার পোশাকের থিম বদলে ফরমাল লুকে হাজির হন তিনি।

    রণবীর কাপুর-আলিয়া ভাট একসঙ্গে উপস্থিত হন এই পার্টিতে। আলিয়া সবুজ রঙের পোশাকের সঙ্গে হালকা মেকআপ নিয়েছিলেন। অন্যদিকে কালোর রঙের কোর্তা সেটে দারুণ লাগছিল রণবীর কাপুরকে।

    রণবীর সিং বরাবরের মতো স্টাইলিশ লুকে পার্টিতে এন্ট্রি নেন এই তারকা।

    জাহ্নবী কাপুর হাজির হন পার্টিতে। কিন্তু এবার ওয়েস্টার্ন লুকে নয়। দেশি সাজে দেখা যায় তাকে। গোলাপী রঙের শাড়ির সঙ্গে একই রঙের এমব্রয়ডারি করা ব্লাউজ পরেছিলেন তিনি।

    অনন্ত মার্কিন যুক্তরাষ্ট্র থেকে তার পড়াশোনা সম্পূর্ণ করেছেন। মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত রিলায়্যান্স ইন্ড্রাস্ট্রির জিও প্ল্যাটফর্ম ও রিলায়্যান্স ভেঞ্চারের বোর্ডের একজন সদস্য। অনন্ত বর্তমানে রিলায়্যান্স ইন্ড্রাস্ট্রির জ্বালানি ব্যবসার নেতৃত্ব দিচ্ছেন। রাধিকা মার্চেন্ট নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ড্রিগ্রি লাভ করেছেন। এনকোর হেলথ কেয়ারের একজন ডিরেক্টর তিনি।

    মাহফুজা ৩০-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর