১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বাগদান সেরেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট

    বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিলায়েন্স প্রধান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। আম্বানি পরিবারে ফের বিয়ের সানাই বাজতে শুরু করেছে ।

    বৃহস্পতিবার রাজস্থানের একটি মন্দিরে বাগদান সেরেছেন অনন্ত ও রাধিকা মার্চেন্ট।হেলিকপ্টার থেকে পুষ্পবর্ষা করে স্বাগত জানানো হয় অনন্তকে।

    নতুন বছরেই হয়তো স্থায়ী বন্ধনে বাঁধা পড়তে চলেছেন এ যুগল।তবে মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ের তারিখ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

    অনন্ত ও রাধিকার রোকা অনুষ্ঠানের জন্য সাজানো  হয়েছিল মন্দির চত্বর। মুকেশ আম্বানি এবং তাঁর পরিবার শ্রীনাথজির ভক্ত। প্রতিটি ছোট-বড় কাজের শুরুতে শ্রীনাথের আর্শীবাদ নেন তারা।

    বৃহস্পতিবার রাজস্থানের শ্রীনাথজি মন্দিরে তাদের বাগদান পর্ব সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। দুজনের সুখী দাম্পত্যের জন্য শ্রীনাথজি মন্দিরে আত্মীয় ও বন্ধুরা প্রার্থনা করেন। ওই মন্দিরে ঐতিহ্যবাহী রাজভোগ-শৃঙ্গার অনুষ্ঠানে অংশ নেন দুই পরিবারের সবাই।

    রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের করপোরেট অ্যাফেয়ার্স পরিচালক পরিমল নাথওয়ানি এ তথ্য নিশ্চিত করেন।

    মুকেশ ও নিতা আম্বানির কনিষ্ঠ সন্তান অনন্ত। পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রের ব্রাউন ইউনিভার্সিটিতে। এখন রিলায়েন্সের জ্বালানি ব্যবসার দায়িত্ব সামলাচ্ছেন। রাধিকার সঙ্গে তার অনেক দিনের সম্পর্ক।

    এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা। মুম্বাইতে প্রাথমিক পড়াশোনা শেষে তিনি ভর্তি হন জন নিউইয়র্ক ইউনিভার্সিটিতে। সেখানে রাজনীতি ও অর্থনীতিতে উচ্চতর ডিগ্রি নিয়েছেন রাধিকা। বর্তমানে এনকোর হেলথকেয়ারের বোর্ড পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন ২৪ বছরের এ তরুণী।

    রাধিকা মার্চেন্ট শাস্ত্রীয় নৃত্যেও বেশ পারদর্শী।  ২০২২ সালের জুনে তার জন্য ‘আরাঙ্গেত্রম’ অনুষ্ঠানের আয়োজন করেছিল আম্বানি পরিবার। অরঙ্গেত্রম হলো প্রথমবারের মতো কোনো ব্যক্তির প্রতিভা ও প্রশিক্ষণ প্রদর্শনের জন্য মঞ্চ অনুষ্ঠান। ভারতনাট্যম শিল্পী রাধিকা মার্চেন্ট সেদিন মঞ্চে নিজের প্রতিভা প্রদর্শন করেন। সেই অনুষ্ঠানে মুকেশ, নীতা, অনন্তর পাশাপাশি উপস্থিত ছিলেন সালমান খান, আমির খান, রণবীর সিংয়ের মতো বলিউড তারকারা।

    মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরও ছিলেন রাজকুমার হিরানি, মিজান জাফরি, সাগরিকা ঘাটগে, সাবেক ক্রিকেটার জাহির খান।

    মাহফুজা ২৯-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর