২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    প্রথম দিন ৩ হাজার ৮৫৭ যাত্রী মেট্রোরেলে

    সর্বসাধারণের চলাচলের জন্য আজ  ঢাকার প্রথম মেট্রোরেল খুলে দেওয়া হয়। সাধারণ যাত্রী নিয়ে ঢাকায় মেট্রোরেলের চলাচল শুরু হওয়ার প্রথম দিনে ৩ হাজার ৮৫৭ জন যাত্রী এতে ভ্রমণ করেছেন।

    বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এ এম ছিদ্দিক।তিনি বলেন প্রথম দিন সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত উত্তরার দিয়াবাড়ি থেকে আগারগাঁও রুটে টিকিট কেটে যাত্রী চলাচল করেন ৩ হাজার ৮৫৭ জন।

    সকাল ৮টা থেকে ট্রেন চলার কথা থাকলেও ভোর থেকেই লাইনে দাঁড়িয়েছিলেন যাত্রীরা। এই যাত্রীদের কেউ ছিলেন অফিসগামী, কেউবা এসেছিলেন পরিবারসহ। আবার অনেকেরই লক্ষ্য ছিল—শুধু মেট্রোরেলে ঘোরা।

    সকাল থেকেই যাত্রীদের অভিযোগ ছিল স্টেশনে যাত্রীদের ঢোকাতে ধীর গতিতে কাজ করছে কর্তৃপক্ষ। তবে, কর্তৃপক্ষ দাবি করেছে, শৃঙ্খলা বজায় রাখতে এবং যাত্রীদের পুরো ব্যবস্থার সঙ্গে অভ্যস্ত করতে কিছুটা ধীরে কাজ করা হয়েছে।

    পূর্ব ঘোষণা অনুযায়ী দুপুর ১২টার পর আর চলেনি মেট্রোরেল। মেট্রোরেলে উঠার ইচ্ছা অপূর্ণ রেখেই শেষ পর্যন্ত স্টেশন ছাড়তে হয় অনেককে।

    সকাল ৮টায় সাধারণ যাত্রীদের নিয়ে মেট্রোরেল প্রথমবারের মতো উত্তর নর্থ স্টেশন থেকে আগারগাঁও স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে আসে।আ র আগারগাঁও থেকে দিয়াবাড়ীর উদ্দেশে প্রথম ট্রেনটি ছাড়ে সকাল ৮টা ১৫ মিনিটে।

    এর আগে ভোর থেকেই উত্তরা নর্থ স্টেশন ও আগারগাঁও স্টেশনে উৎসুক মানুষের ভিড় দেখা যায়। আগারগাঁও স্টেশনে যাত্রীদের দীর্ঘ সারি দেখা যায়।

    মাহফুজা ২৯-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর