২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নাশকতার অভিযোগে পল্টন ও বাড্ডা থানার আলাদা তিন মামলায় রিজভীকে গ্রেফতার দেখানো হয়েছে

    পল্লবী থানা এলাকায় পুলিশকে হত্যার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলায় কারাগারে আটক থাকা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

    বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম মামলার চার্জশিট গ্রহণ করে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য ২ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

    এদিকে আজ নাশকতার অভিযোগে পল্টন ও বাড্ডা থানার আলাদা তিন মামলায় রিজভীকে গ্রেফতার দেখানো হয়েছে। এদিন কারাগার থেকে আদালতে হাজির করা হয় রিজভীকে। তবে পল্লবী থানার এ মামলায় পলাতক রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

    ২০২২ সালের ২৯ জুন পল্লবী থানার এসআই নূরে আলম সিদ্দিকী বিস্ফোরক ও দণ্ডবিধি আইনে রিজভীসহ ৬৯ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে রিজভীসহ ১৩ জনকে পলাতক দেখিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি আবেদন করেন।

    এরমধ্যে ছয়জন জামিন নেন। আজ রিজভীসহ সাতজন পলাতক থাকায় তাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। এছাড়া বিস্ফোরক আইনের মামলার চার্জশিট দেখিলাম বলে স্বাক্ষর করে বিচারের জন্য বদলির আদেশ দেন আদালত।

    এদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ি ভাঙচুর ও নাশকতার দুই মামলায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে গ্রেপ্তার দেখানো হয়।

    বৃহস্পতিবার ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

    রিজভীর আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ এ তথ্য জানান।

    এ মামলার অন্য আসামিরা হলেন- জামায়াত নেতা মুহাম্মদ শফিকুল ইসলাম, আজিজুল বারী, সাইফুল ইসলাম , শফিউল বারী  ও মোয়াজ্জেম হোসেন (মৃত)।

    মাহফুজা ২৯-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর