২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    চিত্রনায়িকা মাহিয়া মাহি মনোযোগী সংসার আর রাজনীতি নিয়ে

    এখন বেশি মনোযোগী সংসার আর রাজনীতি নিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি । সম্প্রতি রাজনীতির মাঠে সক্রিয় হয়েছেন তিনি। মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হতে চান ।  এ জন্য তিনি গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে গণসংযোগও শুরু করেছেন।

    বৃহস্পতিবার মনোনয়ন কিনতে আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে উপস্থিত হন তিনি।

    এর আগে মাহিয়া মাহি বলেন, রাজশাহীতে আমার বাড়ি হলেও চাঁপাইনবাবগঞ্জেও আমাদের বাড়ি রয়েছে। এই দুই জেলার মানুষ ইতোমধ্যে আমাকে আপন করে নিয়েছে।ঠিক তেমনই তাদের প্রতিও রয়েছে আমার ভালোবাসা এবং আমি মানুষের সেবা করতে চাই। এই অঞ্চলের মানুষ চায়, আমি নির্বাচনে অংশ নেই এবং আমি তাদের পাশে থাকি।

    তিনি বলেন, ‘আমার জন্য সবাই দোয়া করবেন। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি আমি। যে স্বপ্ন নিয়ে রাজনীতিতে পদার্পণ আমার, আল্লাহ যেন সেই স্বপ্ন পূরণ করেন। মানুষের জন্য কাজ করে যেতে চাই আমি। নিজেকে নারী ও শিশুদের জন্য নিয়োজিত রাখতে চাই।

    সম্প্রতি এই অভিনেত্রী বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি।

    মাহির স্বামী রাকিব সরকারও রাজনীতিতে সক্রিয়। তিনি গাজীপুর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য।রাকিব সরকারের নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, এখন তার ইচ্ছা নেই। ভবিষ্যতে হয়তো গাজীপুর থেকেই তাকে নির্বাচনে দেখতে পাবেন।

    আওয়ামী লীগের মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন কিনা- এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, যদি আমি আওয়ামী লীগের প্রতীক না পাই, তাহলে দলের জন্য কাজ করে যাবো। তবুও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেব না।

    মাহফুজা ২৯-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর