২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ২০ বছর বয়সী তুনিশার শেষকৃত্য সম্পন্ন

    ২০ বছর বয়সী তুনিশার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। এদিকে মুম্বইয়ের জে জে হাসপাতালে ময়নাতদন্তের পর মঙ্গলবার শেষকৃত্য সম্পন্ন হয় অভিনেত্রীর।

    এদিন হাসপাতাল থেকে সোজা মুম্বইয়ের মীরা রোডের শ্মশানে আনা হয় তুনিশার দেহ। সেখানে শেষকৃত্য সম্পন্ন হয়। সেখানে উপস্থিত ছিলেন তুনিশার মা, মাসি সহ পরিবারের অন্যান্যরা। এদিন মেয়েকে শেষ বিদায় জানাতে গিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন তাঁর মা বনিতা শর্মা। এমনকি মেয়ের শেষকৃত্য় চলাকালীন অজ্ঞান হয়ে যান তিনি।

    হিন্দি টিভি সিরিয়ালের অভিনেত্রী তুনিশা শর্মা। শনিবার মুম্বাইয়ের একটি শুটিং সেটের মেকআপ রুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

    ইন্ডিয়া টুডে জানায় মঙ্গলবার মুম্বাইয়ের গোদেব শ্মশানে তুনিশার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। পরিবারের সদস্য ছাড়াও টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেক তারকা উপস্থিত হয়ে শেষ শ্রদ্ধা জানান। এসময় তুনিশার মা বনিতা শর্মা মেয়ের দিকে তাকিয়ে অজ্ঞান হয়ে পড়েন। ২০১৮ সালে তুনিশার বাবা মারা যান। তারপর থেকে মা-মেয়ে পরস্পরের অনুপ্রেরণা ও শক্তি ছিল। সবকিছু মিলিয়ে মেয়েকে হারিয়ে দিশেহারা বনিতা শর্মা।

    তুনিশার শেষকৃত্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে পড়েছে। তা ছাড়াও কিছু স্থিরচিত্র প্রকাশ করেছে সংবাদমাধ্যমটি। তাতে দেখা যায়, অজ্ঞান অবস্থায় বনিতা শর্মাকে নিয়ে যাওয়া হচ্ছে।

    মেয়ের মৃত্যুর পরই বনিতা শর্মা অভিনেতা শেজান খানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। কারণ সম্প্রতি তুনিশার সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টানেন শেজান। আর এ কারণে তুনিশা আত্মহত্যা করেছেন বলে দাবি বনিতা শর্মার। তুনিশার আত্মহত্যার পরই শেজান খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    তুনিশার মা বনিতা শর্মা বলেন ৩-৪ মাস শেজান খান আমার মেয়েকে শুধু ব্যবহার করেছে। এর পর তুনিশার সঙ্গে সম্পর্ক ভেঙে দেয়। আমি আমার সন্তানকে হারিয়েছি। আমি এই প্রতারকের শাস্তি চাই।’

    জানা যায়, তুনিশা তার সহশিল্পী শেজান খানের মেকআপ রুমে আত্মহত্যা করেন। শুটিংয়ের পর শেজান মেকআপ রুমে যাওয়ার পর দরজা বন্ধ থাকায় বেশ কয়েকবার চিৎকার করে তুনিশাকে ডাকেন। এরপর মেকআপ রুমের দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুনিশাকে পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

    ‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তুনিশা। এরপর চক্রবর্তী অশোক সম্রাট, গাব্বার পুঞ্চওয়ালা, ‘শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিংহ’ ‘ইন্টারনেট ওয়ালা লাভ’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করে অল্প বয়সেই জয় করে নিয়েছিলেন দর্শকের মন। শুধু ছোট পর্দা নয়, তুনিশা বলিউড সিনেমায়ও অভিনয় করেন। বিশেষ করে ক্যাটরিনা কাইফের সঙ্গে তার চেহারার মিল থাকায় ক্যাটরিনা অভিনীত একাধিক সিনেমায় তার ছোটবেলার চরিত্রে অভিনয় করেন তুনিশা। ‘ফিতুর’, ‘বার বার দেখো’ সিনেমায় ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে দেখা গেছে তাকে। তুনিশা সালমান খানের ‘দাবাং-থ্রি’ এবং বিদ্যা বালানের ‘কাহানি টু’ সিনেমায়ও অভিনয় করেন ।

    মাহফুজা ২৮-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর