১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটি এবার সেন্সর ছাড়পত্র পেল

    চিত্রনায়ক শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটি এবার সেন্সর ছাড়পত্র পেল।

    তপু খান পরিচালিত এই সিনেমা প্রসঙ্গে সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার বলেন, অ্যাকশন, রোমান্স ও সামাজিক সচেতনতাধর্মী সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশে’ মুক্তির জন্য আনকাট ছাড়পত্র পেয়েছে।

    ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এ প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, লিডার দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম সিনেমা আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের ব্যাপার বলে মনে করছি। খুব শিগগির মুক্তির তারিখ জানাবে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া।

    বৃহস্পতিবার সেন্সর বোর্ডে জমা পড়ে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটি । এ খবরটি জানান বেঙ্গল মাল্টিমিডিয়ার সমন্বয়কারী সুজন আহমেদ।

    গত বছরের ১৮ ফেব্রুয়ারি রাতে তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে সিনেমাটির নাম ঘোষণা এবং শিল্পীদের চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। সেদিন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে শাকিব খান, শবনম বুবলী ও তপু খানের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়।

    একই বছরের ২৫ মে রাজধানীর উত্তরায় ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয়। মাঝে শাকিব মার্কিন মুলুকে চলে যাওয়ায় লম্বা সময় ছবিটির কাজ বন্ধ ছিল। এ বছর কিং খান দেশে ফিরেই ছবিটির শুটিংয়ে অংশ নেন। বুবলীর সঙ্গে একটি গানের শুটিংয়ের মাধ্যমে শেষ করেন ছবিটি।

    মাহফুজা ২৬-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর