২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ভারতের ছোট পর্দার অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত মরদেহ উদ্ধার

    ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা মারা গেছেন। আজ শনিবার মুম্বাইতে একটি সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুমে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবরটি জানায় এএনআই।

    তুনিশা শর্মার আকস্মিক মৃত্যুর ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে। প্রাথমিকভাবে জানা গেছে, মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন তুনিশা। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

    মারা যাওয়ার কিছুক্ষণ আগেও শুটিং সেট থেকে ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘তারা থামে না, যারা নিজের আবেগের কথা শোনে।’ ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, তুনিশা বেশ কিছুদিন ধরে চিন্তিত ছিলেন। অতি চঞ্চল হাসিখুশি এই অভিনেত্রীর মৃত্যুর খবরে মুম্বাইয়ের ছোট পর্দার জগতে শোকের ছায়া নেমে এসেছে।

    শনিবার মুম্বাইয়ের একটি শুটিং সেটের মেকআপ রুম থেকে হিন্দি টিভি সিরিয়ালের অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।পুলিশ এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তুনিশার প্রাক্তন প্রেমিক-সহশিল্পী শেজান খানকে গ্রেপ্তার করেছে ।

    মেয়ের মৃত্যুর পরই তুনিশা শর্মার মা বনিতা শর্মা শেজান খানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। সম্প্রতি শেহজানের সঙ্গে তুনিশার প্রেম ভেঙে যায় এবং এ কারণে তুনিশা এই চূড়ান্ত পদক্ষেপ নিয়েছে বলে দাবি বনিতা শর্মার। পরে  আইপিসির ৩০৬ ধারায় গ্রেপ্তার দেখানো হয়েছে শেজান খানকে।

    তুনিশার মা বনিতা শর্মা বলেন ‘আগে থেকেই শেজান খান অন্য এক মেয়ের সঙ্গে সম্পর্কে ছিল; তারপরও তুনিশাকে বিয়ের প্রতিশ্রুতি দেয় সে। ৩-৪ মাস শেজান খান আমার মেয়েকে শুধু ব্যবহার করেছে। আর তারপর তুনিশার সঙ্গে সম্পর্ক ভেঙে দেয়। আমি আমার সন্তানকে হারিয়েছি। আমি এই প্রতারকের শাস্তি চাই।’

    শেজান খানের সঙ্গে সম্পর্ক ভাঙার পর হাসপাতালে ভর্তি করা হয়েছিল তুনিশাকে। বনিতা শর্মা বলেন, ‘শেজান খানের সঙ্গে সম্পর্কে থাকাকালীন খুবই আনন্দিত ছিল তুনিশা। কিন্তু শেজানের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলে প্যানিক অ্যাটাকের শিকার হয় তুনিশা। তারপর তুনিশাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং  ডাক্তাররা তুনিশার প্রতি বাড়তি যত্ন নিতে বলেন।’

    তুনিশা তার সহশিল্পী শেজান খানের মেকআপ রুমে আত্মহত্যা করেন। শুটিংয়ের পর শেজান মেকআপ রুমে যাওয়ার পর দরজা বন্ধ থাকায় বেশ কয়েকবার চিৎকার করে তুনিশাকে ডাকেন। এরপর মেকআপ রুমের দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুনিশাকে পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

    ‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তুনিশা। এরপর চক্রবর্তী অশোক সম্রাট, গাব্বার পুঞ্চওয়ালা, ‘শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিংহ’ ‘ইন্টারনেট ওয়ালা লাভ’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করে অল্প বয়সেই জয় করে নিয়েছিলেন দর্শকের মন। শুধু ছোট পর্দা নয়, তুনিশা বলিউড সিনেমায়ও অভিনয় করেন। বিশেষ করে ক্যাটরিনা কাইফের সঙ্গে তার চেহারার মিল থাকায় ক্যাটরিনা অভিনীত একাধিক সিনেমায় তার ছোটবেলার চরিত্রে অভিনয় করেন তুনিশা। ‘ফিতুর’, ‘বার বার দেখো’ সিনেমায় ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে দেখা গেছে তাকে। তুনিশা সালমান খানের ‘দাবাং-থ্রি’ এবং বিদ্যা বালানের ‘কাহানি টু’ সিনেমায়ও অভিনয় করেন ।

    মাহফুজা ২৬-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর