২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সামান্থা রুথ প্রভু সিনেমা থেকে দীর্ঘ বিরতিতে যাচ্ছেন

    গেল বছর  ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু দারুণ কাটিয়েছেন । একাধিক হিট প্রজেক্ট যুক্ত হয়েছে তার ঝুলিতে।

    কিন্তু এ বছর নানা জটিলতার মধ্য দিয়ে পার করছেন। বিশেষ করে শারীরিক অসুস্থতা তাকে কাবু করে ফেলেছে। যার ফলে অনেকদিন ধরেই ঠিকমতো কাজ করতে পারছেন না। অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। এবার কাজ থেকে বিরতি নেওয়ার পরিকল্পনা করেছেন এই নায়িকা।

    কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে গিয়ে চিকিৎসা গ্রহণ করেছেন সামান্থা। সম্প্রতি শোনা গেছে, চিকিৎসার জন্য তিনি দক্ষিণ কোরিয়াতেও যাবেন। তবে সর্বশেষ তথ্য অনুযায়ী, সিনেমার কাজ থেকে লম্বা ছুটি নিচ্ছেন এ অভিনেত্রী।

    তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির কয়েকজন ব্যক্তি ইন্ডিয়া টুডেকে বলেন— ‘‘সামান্থা রুথ প্রভু কাজ থেকে দীর্ঘ বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত সিনেমার কাজ আর নয় এবং শারীরিকভাবে সুস্থ হওয়ার দিকে পুরো মনোযোগ দিতে চান।

    বিজয় দেবরকোন্ডার সঙ্গে ‘কুশি’ সিনেমায় অভিনয় করছেন সামান্থা। এরই মধ্যে সিনেমাটির ৬০ ভাগ কাজ শেষ করেছেন এবং  সিনেমাটির বাকি অংশের শুটিং শেষ করে দীর্ঘ বিরতিতে যাবেন সামান্থা।’’

    সামান্থার পরবর্তী সিনেমার কাজও বন্ধ রয়েছে। ‘বলিউডের যে সিনেমায় সামান্থা চুক্তিবদ্ধ হয়েছেন, সেসব সিনেমার কাজও থেমে আছে । পুরোপুরি শারীরিকভাবে সুস্থ হয়ে এসব সিনেমার কাজে ফিরতে চান তিনি।’

    যুক্তরাজ্যের স্বাস্থ্যবিষয়ক অন্যতম নির্ভরযোগ্য ওয়েবসাইট এনএইচএস জানাচ্ছে, সাধারণত শরীরের যেসব জায়গায় বোন টিস্যু হওয়ার কথা নয়, সেখানে এ ধরনের টিস্যু জন্মালে মায়োসাইটিস হয়। অনেক সময় বড় কোনো আঘাত বা শরীরের ভেতরে কোনো জখম হলে সেখান থেকে মায়োসাইটিস হতে পারে। তবে বেশির ভাগ ক্ষেত্রে এর কারণ জানা যায় না। মায়োসাইটিস হলে মাংসপেশিতে তীব্র ব্যথা হয়। হাঁটতে, চলতে, এমনকি আঙুল নাড়াতেও তীব্র ব্যথা অনুভব হয়। এর চিকিৎসাপদ্ধতিও জটিল ও কষ্টদায়ক।

    কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সামান্থার নতুন সিনেমা ‘যশোধা’। এর প্রচারণায় এসে নিজের অসুস্থতা নিয়ে তিনি বলেছেন, ‘কিছুদিন ভালো যায়, কিছুদিন খারাপ। কোনও কোনও দিন বিছানা থেকে ওঠা খুব কঠিন হয়ে যায়। কিন্তু কোনও কোনও দিন আমি লড়তে চাই। হাল ছেড়ে দেওয়ার চেয়ে এই লড়তে চাওয়ার দিনগুলো ধীরে ধীরে বাড়ছে।’

    সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যশোধা’। এতে একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্র রূপায়ন করেছেন সামান্থা। তার পরবর্তী সিনেমা ‘শকুন্তলম’। ঐতিহাসিক ঘারানার এই সিনেমায় শকুন্তলা দেবী চরিত্রে অভিনয় করছেন তিনি।

    মাহফুজা ২০-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর