১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কাতার বিশ্বকাপের ফাইনাল খেলা ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বড় পর্দায় উপভোগ করা যাবে

    কাতার বিশ্বকাপের ফাইনালে মাঠে  ফ্রান্সের মোকাবিলা করবে লিওনেল মেসির আর্জেন্টিনা। এই ম্যাচটি ঢাকা বিশ্ববিদ্যালয়  ক্যাম্পাসে বড় পর্দায় উপভোগ করা যাবে।

    রোববার  সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস নগদের হেড অফ কমিউনিকেশন জাহিদুল ইসলাম।

    বিশ্বকাপ ফুটবলের সমাপনী ম্যাচটি ক্যাম্পাসের তিনটি স্থানে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখানো হবে। এ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রশাসন থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে । প্রশাসন বিশ্বকাপ ফুটবলের এ খেলা দেখতে বিশ্ববিদ্যালয়ে বহিরাগতদের না আসার অনুরোধ করেছে ।

    রোববার ক্যাম্পাসে খেলা দেখানোর বিষয়টি জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী। তিনি বলেন, জায়ান্ট স্ক্রিনে খেলা দেখানোর আয়োজন শুধু ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য। এতে বহিরাগতদের প্রতি অনুরোধ থাকবে যেন এখানে খেলা দেখতে না আসেন। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শব্দদূষণ রোধে সোচ্চার থাকবে প্রশাসন। মাঠে নিরাপত্তা নিশ্চিতের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম, গোয়েন্দা সংস্থা ও পুলিশ থাকবে। কোনোধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সজাগ থাকবে।

    ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মোবাইল ব্যাংকিংসেবা নগদের সহযোগিতায় খেলা দেখানোর আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

    জাহিদুল ইসলাম বলেন, কয়েকটি কারণে কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালের ম্যাচ ঢাবিতে বড় পর্দায় দেখানো হয়নি। গতকাল তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ থেকে আবার দেখানো শুরু করেছি। আজকের আর্জেন্টিনা এবং ফ্রান্সের মধ্যকার ফাইনাল খেলাও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বড় পর্দায় উপভোগ করতে পারবেন।

    বিশ্বকাপের খেলা উপভোগের জন্য ঢাবি শিক্ষার্থীদের জন্য টিএসসি, হাজী মুহাম্মদ মুহসীন হল মাঠ, ডাস চত্বর এবং ঢাবি ক্লাবে বড় আকারের এলইডি স্ক্রিনের ব্যবস্থা করা হয়েছে।

    মাহফুজা ১৮-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর