২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মানুষ- সিনেমাতে জিতের সঙ্গে জুটি বাঁধলেন বিদ্যা সিনহা মিম

    কলকাতার জনপ্রিয় নায়ক জিতের নায়িকা হচ্ছেন বাংলাদেশের নতুন প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তাদেরকে ‘মানুষ’ নামের একটি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে।

    বুধবার সন্ধ্যায় জিতের প্রযোজনা প্রতিষ্ঠান ‘জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিডেট’র ফেইসবুক পাতায় সিনেমার মূল চরিত্রের অভিনয়শিল্পীদের নাম ঘোষণা করা হয়। তাতে চমক হিসেবে দেখা যায় মিমের নাম।

    মানুষ সিনেমায় আরও অভিনয় করছেন জিতু কমল, সুস্মিতা চ্যাটার্জি, সৌরভ চক্রবর্তী ।

    ঘোষণাটি নিজের টাইমলাইনে শেয়ার করার পর জিতের সঙ্গে একটি ছবিও আপলোড দেন নায়িকা মিম। ক্যাপশনে লিখেছেন, “আমার পরবর্তী কাজ মানুষ, যা মুক্তি পাবে আগামী রোজার ঈদে।”

    জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড প্রযোজিত ‘মানুষ’ সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশি পরিচালক সঞ্জয় সমদ্দার।

    নির্মাতা সঞ্জয় সমদ্দার সিনেমার গল্পও লিখেছেন । গেল ৩০ নভেম্বর জিতের জন্মদিনে তার প্রযোজনা প্রতিষ্ঠানের ফেসবুক পেজে নতুন সিনেমার ফার্স্ট লুক শেয়ার করা হয়।

    মিম শুটিংয়ে অংশ নিতে মঙ্গলবার  সকালে কলকাতার উদ্দেশে ঢাকা ছেড়েছেন। আজ  সকালে কলকাতায় এর শুটিং শুরু হয় ।

    মানুষ সিনেমায় নিজের চরিত্র নিয়ে মিম বলেন, ‘ছবিতে আমার চরিত্রের নাম মন্দিরা এবং সে একজন পুলিশ অফিসার। আগে পরাণ-এর অনন্যা, দামাল-এর হোসনা চরিত্রের যেমন ভিন্নতা আছে, ঠিক একইভাবে এখানে মন্দিরা চরিত্রে ভিন্নতা পাবেন দর্শকরা।’

    মিম কলকাতার ‘সুলতান-দ্য সেভিয়ার’ নামের একটি সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করেছিলেন। রাজা চন্দ পরিচালিত সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। পশ্চিমবঙ্গ ও বাংলাদেশ দুই বাংলায়ই সিনেমাটি দর্শকপ্রিয়তা পায়।

    মাহফুজা ১৫-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর