২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ২০ ডিসেম্বর সংসদ সচিবালয়ে গিয়ে পদত্যাগপত্র জমা দিবেন হারুন অর রশিদ

    পদত্যাগপত্র বাতিল হওয়ায় ২০ ডিসেম্বর সশরীরে সংসদ সচিবালয়ে গিয়ে পদত্যাগপত্র জমা দিবেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুন অর রশিদ । মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেন তিনি নিজেই।

    গোলাপবাগ মাঠে বিভাগীয় গণসমাবেশ থেকে পদত্যাগের ঘোষণা দেন বিএনপির সাত সংসদ সদস্য। এরমধ্যে ছয়জনের পদত্যাগপত্র জমা নেওয়া হয়েছে। তলোক মারফত পাঠানোয় চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুন অর রশিদের পদত্যাগপত্র বাতিল হয়।  ২০ ডিসেম্বর সশরীরে গিয়ে সংসদ সচিবালয়ে পদত্যাগপত্র জমা দিয়ে আসবেন তিনি।

    ,হারুন অর রশিদ  জানান আমি বিশেষ কাজে অস্ট্রেলিয়ায় অবস্থান করছি এবং  ২০ ডিসেম্বর দেশে ফিরে সশরীরে পদত্যাগপত্র জমা দেবো। আমরা জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি হয়েও দলীয় সিদ্ধান্তে পদত্যাগ করছি। এটি আমাদের গণতান্ত্রিক লড়াইয়ের প্রথম ধাপ। ১০ ডিসেম্বর সমাবেশে যে ১০ দফা দাবি উত্থাপন করা হয়েছে, সবগুলো এখন বাস্তবায়ন করা হবে।

    রোববার বেলা ১১টার পর সংসদ সচিবালয়ে গিয়ে পদত্যাগপত্র জমা দেন- চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের মো. আমিনুল ইসলাম, বগুড়া-৪ আসনের মো. মোশাররফ হোসেন, বগুড়া–৬ আসনের গোলাম মোহাম্মদ সিরাজ, ঠাকুরগাঁও-৩ আসনের জাহিদুর রহমান এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা। এর ভিত্তিতে ছয়টি আসন শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে সংসদ সচিবালয় একাদশ জাতীয় সংসদের ।

    মাহফুজা ১৩-১২

     

     

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর