২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মাত্র চার মাস বয়স, এরই মধ্যে আব্বু ডাকতে শুরু করেছে  পরীমনি ও রাজের ছেলে রাজ্য

    তারকা দম্পতি রাজ-পরীর একমাত্র সন্তান রাজ্য। পরীমনি ও  রাজ নিয়মিত রাজ্যের ছবি প্রকাশ করেন এবং  মধুর স্মৃতিগুলো ক্যামেরা বন্দি করে রাখেন তারা। মাত্র চার মাস বয়স, এরই মধ্যে আব্বু ডাকতে শুরু করেছে  পরীমনি ও রাজের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। আর এই মধুর স্মৃতিটুকু ক্যামেরায় ধারণ করেন পরীমনি।

    আজ মঙ্গলবার একটি ভিডিও শেয়ার করে পরীমনি দেখালেন, প্রথমবারের মতো রাজকে আব্বু ডেকেছে রাজ্য।

    রাজ প্রথমবার রাজ্যের মুখে ‘আব্বু’ ডাক শুনে বেশ উচ্ছ্বসিত । বাবা-ছেলের সেই সুন্দর মুহূর্তটি ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন পরীমনি। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আজ রাজ্য প্রথমবার আব্বু ডাকলো! তাদের এই গল্প সেই সাত সকালের! আমি শুধু একজন বাবার ব্যাকুলতা দেখছিলাম মুগ্ধ হয়ে। ছেলের মুখে একটুখানি এই আধো আধো আব্বু ডাক শুনতে রাজের এই ছেলেমানুষী খুব যত্ন করে তুলে রাখলাম। সুন্দর স্মৃতিরা সব আদরে বেঁচে থাকুক। আমি তোমাকে অনেক ভালোবাসি।’

    ভিডিওতে দেখা যায়, রাজ্যের সঙ্গে শুয়ে আছেন রাজ। ছেলের মুখে ‘আব্বু’ ডাক শুনতে বারবার তাকে অনুরোধ করছেন। তার কণ্ঠে ব্যাকুলতা। রাজ ‘আব্বু’ ডাক শুনে খুশিতে আত্মহারা হয়ে পড়েন । এদিকে ক্যামেরার আড়াল থেকে ছেলের মুখে ‘মা’ ডাক শুনতে চান পরীমনি।

    রাজ-পরী-রাজ্যের ভালোবাসাময় সেই ভিডিওটি নেটিজেনদের নজর কেড়েছে। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় দেড় মিলিয়নের বেশি বার ভিডিওটি দেখা হয়েছে।

    সিনেমায় একসাথে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী ও শরিফুল রাজ এবং গেল বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা । এ  বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।  গেল আগস্টের ১০ তারিখ পরী ও রাজের ঘর আলো করে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

    মাহফুজা ১৩-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর