৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে

    মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। রোববার দুপুর আড়াইটায়  সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন শুরু হয়। দুপুরে  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

    শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেওয়া নেতাকর্মীরা দুপুরের পর থেকে মিছিল নিয়ে দলে দলে সমাবেশ স্থলে আসতে শুরু করেন।

    সম্মেলনের জন্য তৈরি করা হয়েছে নৌকার আদলে ৭০ ফুট দৈর্ঘ্য ও ৩০ ফুট প্রস্থের মঞ্চ। মঞ্চে ১০০ জন নেতার জন্য আসন দেওয়া হয়।

    সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

    এ সময় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, অ্যাডভোটেক কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সদস্য শামসুন নাহার চাঁপা ও অ্যাডভোকেট সানজিদা খান আরও বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকার কথা রয়েছে।

    পদপ্রত্যাশী নেতা ও তাদের কর্মী সমর্থকদের ব্যানার পোস্টারে ছেয়ে গেছে সম্মেলনস্থল ও আশপাশের এলাকা।

    প্রথম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে। জেলা আওয়ামী লীগ নতুন নেতৃত্বে চলবে নাকি পুরাতন নেতৃত্বে চলবে এমন বার্তার অপেক্ষায় স্থানীয় নেতা কর্মীরা। তবে এমন জল্পনা কল্পনার মধ্যেও সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে।

    সভাপতি পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন- বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মহীউদ্দিন এবং সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ।

    সাধারণ সম্পাদক পদে শোনা যাচ্ছে জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম খান , যুগ্ম সম্পাদক কাজী এনায়েত হোসেন , যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান, তায়েবুর রহমান , সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা এবং শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তাবারাকুল তোসাদ্দেক হোসেন খান টিটুর নাম।

    ২০১৫ সালের ১৭ জানুয়ারি মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। মধ্যে ৭টি বছর কেটে গেলেও আর কোনো সম্মেলন অনুষ্ঠিত হয়নি।

    মাহফুজা ১১-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর