৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    দেশে ফিরে গেলেন রোহিত শর্মা, কুলদীপ সেন আর দীপক চাহার

    ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা,  ক্রিকেটার কুলদীপ সেন আর দীপক চাহার তিনজনই ইনজুরিতে ছিটকে গেলেন।

    বুধবার রাতে ভারতীয় কোচ রাহুল দ্রাবিড় শেরে বাংলায় খেলা শেষে জানান, অধিনায়ক রোহিত শর্মা, পেসার দীপক চাহার আর কুলদীপ সেনের ওয়ানডে সিরিজ শেষ।

    রোহিত শর্মার টেস্ট খেলা নিয়েও আছে সংশয়। রাহুল দ্রাবিড় জানান, রোহিত বৃহস্পতিবার দেশে ফিরে যাবেন এবং  মুম্বাইতে গিয়ে ডাক্তার দেখাবেন।

    তিনি ডান হাতের বুড়ো আঙুলে যে ব্যথা পেয়েছেন, সে আঘাত কতটা গুরুতর, তা খুঁটিয়ে দেখবেন মুম্বাইয়ে রোহিতের চিকিৎসকরা। তাদের রিপোর্ট ও পরামর্শের ওপরই নির্ভর করবে বাংলাদেশের বিপক্ষে রোহিতের টেস্ট সিরিজ খেলা না খেলা।

    আজ  দুপুর ১২টার ফ্লাইটে মুম্বাই উড়ে গেছেন রোহিত। একই ফ্লাইটে নয়, ভিন্ন ফ্লাইটে দেশে ফিরে গেছেন অন্য দুই ভারতীয় ক্রিকেটার কুলদীপ সেন আর দীপক চাহারও।

    বুধবার বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে খেলতে নেমেছিল ভারতীয় দল (India Team)। এই ম্যাচের শুরুতেই আঙ্গুলে গুরুতর চোট পেয়ে মাঠ থেকে বেরিয়ে যেতে বাধ্য হন ভারত অধিনায়ক রোহিত শর্মা । রোহিতে চোট এতটাই গুরুতর ছিল যে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে গিয়ে তার আঙ্গুলের স্ক্যান করানো হয়। হাসপাতালে স্বাভাবিক চিকিৎসা করার পর তিনি ফিরে আসেন।

    সেই সময় রোহিতের ব্যাট নামার কোন প্রশ্নই ছিল না কিন্তু ভারতের হার বাঁচানোর জন্য সাত উইকেট পড়ার পর হঠাৎই ব্যাট হাতে মাঠে নেমে পড়েন অধিনায়ক রোহিত শর্মা । ভারতকে ম্যাচ জেতার জন্য মরিয়া চেষ্টা করেন তিনি। ২৮ বলে ৫১ রানের অপরাজিত ইনিংস খেলে ভারতকে ম্যাচ জেতানোর সমস্ত রকম চেষ্টা করে অধিনায়ক রোহিত কিন্তু পাঁচ রানে এই ম্যাচ হেরে যায় ভারত ।

    ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়ে দেয় রোহিত শর্মা সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামতে পারবেন না।

    মাহফুজা ৮-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর