৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    লিভ-ইন রিলেশনে অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থ

    অভিনেত্রী অদিতি রাও হায়দারি  বলিউড এর পাশাপাশি তামিল-মালায়ালাম ভাষার সিনেমায়ও অভিনয় করেছেন। ইন্ডাস্ট্রির অন্দরে কানাঘুষো শোনা যাচ্ছিল  রং দে বসন্তীর অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। এবার শোনা গেলো, লিভ-ইন করছেন এই জুটি।

    টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানায়, গত চার-পাঁচ মাস ধরে লিভ-ইন করছেন অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থ। কয়েক দিন আগে একটি হোটেল থেকে এ জুটিকে একসঙ্গে বের হতে দেখা যায় এবং সেই  ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছিল, একসঙ্গে ছুটি কাটানোর পরিকল্পনা করেছেন সিদ্ধার্থ ও অদিতি রাও হায়দারি। ২৯ অক্টোবর রাতে মুম্বাই বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে উড়াল দেন এই যুগল। এয়ারপোর্টে অদিতি-সিদ্ধার্থকে একসঙ্গে ক্যাজুয়াল লুকে তাদের ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা যায়।

    প্রথমবার সোশাল মিডিয়ায় একসঙ্গে ছবি পোস্ট করলেন সিদ্ধার্থ-অদিতি । নিজের ইনস্টা পেজে অদিতির সঙ্গে লাভিডাভি ছবি পোস্ট করে ‘প্রিন্সেস অফ মাই হার্ট’ বলে সম্বোধন করেন এ অভিনেতা। ২৮ অক্টোবর ছিল অদিতির জন্মদিন। অদিতির ৩৬ তম জন্মদিনে মনের মানুষকে ‘রাজকন্যা’ বলার পরেই সোশাল মিডিয়ায় এই তারকা জুটিকে ভালোবাসা আর শুভেচ্ছায় ভরিয়ে দেন নেটিজেনরা। মনের মানুষের জন্মদিনে মজা করে সিদ্ধার্থ বলেছেন, ‘তুমি অমনই থাকো, বড় হয়ে যেও না’।

    অদিতির সঙ্গে সিদ্ধার্থের প্রথম ছবি দেখে খুশিতে ডগমগ ইন্ডাস্ট্রির বেশ কিছু বন্ধু। অভিনেতা জাহির ইকবাল ও নকুল মেহতা এই স্টার কাপলের ছবিতে হার্ট ইমোজিতে ভরিয়ে দিয়েছেন।

    সিদ্ধার্থ-অদিতির ছবি প্রকাশ্যে  আসতেই সোশাল মিডিয়ায় ভক্তরাও তাঁদের জুটির কদর করেছেন। কেউ লিখেছেন, “তোমাদের দুজনকে খুব সুন্দর লাগছে”। এক নেটিজেন মজা করে লিখেছেন, “বউদি পেয়ে গিয়েছেন সিদ্ধার্থ”। এক ভক্ত তো লিখেছেন, “তোমাদের দেখে আমার হৃদয় আনন্দে নেচে উঠল।

    ২০২১ সালে তেলেগু ভাষার ‘মহা সমুদ্রম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন অদিতি-সিদ্ধার্থ। এ সিনেমার শুটিং করতে গিয়েই পরস্পরের কাছে আসেন তারা। তারপর থেকে এ জুটি সম্পর্কে রয়েছেন বলে শোনা যায়। যদিও আনুষ্ঠানিকভাবে এ সম্পর্কের কথা স্বীকার করেননি অদিতি ও সিদ্ধার্থ। চণ্ডীগড়ে রাজকুমার রাও আর পত্রলেখার বিয়েতেও একসঙ্গে দেখা গিয়েছিল অদিতি আর সিদ্ধার্থকে।

    সঞ্জয়লীলা বনসালীর আগামী ছবি হিরামান্ডি-তে কাজ করছেন অদিতি।

    মাহফুজা ৭-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর