৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    সোমবার গ্যাস পাইপ লাইন সংস্কার কাজের জন্য সাভারে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

    আগামীকাল সোমবার  গ্যাস পাইপ লাইন সংস্কার কাজের জন্য ১২ ঘণ্টা ঢাকার আশেপাশে বিভিন্ন এলাকায় সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

    রোববার  সকালে জরুরি গ্যাস শাটডাউন বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় তিতাস কর্তৃপক্ষ।

    সাভার ক্যান্টনমেন্ট, চামড়া শিল্প এলাকা, সাভার তৎসংলগ্ন এলাকায়  শিল্প, বাণিজ্যিক, সিএনজি ও আবাসিক শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

    তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্যাস পাইপ লাইনের জরুরি টাই-ইন কাজের জন্য আগামী ৫ ডিসেম্বর সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সাভার ক্যান্টনমেন্ট, সাভার চামড়া শিল্প এলাকা, পাবলিক সার্ভিস ট্রেনিং সেন্টারসহ সাভারের আওতাধীন এলাকায় সকল শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে এবং আশেপাশের এলাকায় গ্যাসের স্বল্পতা  বিরাজ করতে পারে।

    গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করে।

    তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, সাভারের ব্যাংক টাউন এলাকায় নদীর এক পাড় থেকে আরেক পাড়ে গ্যাস লাইনের টাই-ইন এর কাজ হবে। তাই আগামীকাল ১২ ঘণ্টা সাভারের সব জায়গায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে৷ এরপর গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

    মাহফুজা ৪-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর