১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সারা দেশে পুলিশের বিশেষ অভিযানে ২৪ ঘণ্টায় ১ হাজার ৩৫৬ জন গ্রেপ্তার

    সারা দেশে পুলিশের বিশেষ অভিযান চলছে।  অভিযানে গেল  ২৪ ঘণ্টায় সুনির্দিষ্ট তথ্য-প্রমাণের অভিযোগে ১ হাজার ৩৫৬ জনকে গ্রেপ্তার করা হয়।  । এর মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপ) গ্রেপ্তার করেছে ৪৭৩ জনকে।

    রোববার রাতে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মনজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, পুলিশের এ ধরনের বিশেষ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে। তবে অহেতুক কেউ যেন হয়রানির শিকার না হন সে বিষয়টিও মাঠ পর্যায়ে নির্দেশ দেওয়া আছে।

    গত এক দিনে সারাদেশে ২ হাজার ৩২১টি অভিযানে ১ হাজার ৩৫৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ থাকায় মামলা করা হয় ৩৫৮টিএবং  পরে স্ব স্ব থানা পুলিশ এসব মামলায় আসামিদের আদালতে হাজির করে। তদন্তের স্বার্থে অনেকের রিমান্ড চাওয়া হয়।   গ্রেপ্তারকৃতদের মধ্যে পরোয়ানাভুক্ত, সাজাপ্রাপ্ত, মাদক কারবারি, অস্ত্রধারী সন্ত্রাসী, প্রতারক রয়েছে।

    পুলিশ কর্মকর্তারা বলেন, ২০ নভেম্বর ঢাকার সিএমএম আদালত এলাকায় পুলিশ হেফাজত থেকে দণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা, বিজয় দিবস, বড়দিন এবং থার্টিফার্স্ট নাইট উদযাপন নির্বিঘ্ন করার জন্য এ অভিযান পরিচালনা করা হচ্ছে। আগামী ১৫ ডিসেম্বর যা পর্যন্ত অব্যাহত থাকবে। অভিযানে পুলিশের সঙ্গে সরকারের অন্যান্য সংস্থাগুলোও কাজ করছে।

    মাহফুজা ৪-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর