২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় স্বামী রোশান সিং তার বিরুদ্ধে ফের মামলা দায়ের করলেন

    টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় স্বামী রোশান সিং তার বিরুদ্ধে ফের মামলা দায়ের করলেন । রোশানের আইনজীবী আদালতে মিথ্যা সাক্ষী দেয়ার অভিযোগে এ অভিনেত্রীর বিরুদ্ধে সিপিআরসি ৩৪০ ধারায় মামলা করেন।  এটিকে ‘পার্জারি’ মামলা বলা হয়।

    হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, শুধু বিবাহবিচ্ছেদ নয়, রোশানের বিরুদ্ধে খোরপোশের মামলাও দায়ের করেন শ্রাবন্তী। এই নায়িকা মাসিক সাত লাখ রুপি করে খোরপোশ দাবি করেন । সেই সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন শ্রাবন্তী। আর সেখানে বেশ কিছু ভুয়া তথ্য ছিল বলে অভিযোগ রোশানের। এই মামলার পরবর্তী শুনানি আগামী ১৬ ডিসেম্বর আলিপুর আদালতে অনুষ্ঠিত হবে।

    রোশান অভিযোগ করে বলেন, নির্বাচনে দাঁড়ানোর সময় শ্রাবন্তী নিজের যে আয়-ব্যয়ের খতিয়ান দিয়েছিলেন, তার সঙ্গে ডিভোর্সের মামলায় দেয়া হিসাবের অসঙ্গতি আছে।

    শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করলে তিনি  বলেন— ‘এ বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই বলতে চাই না।’

    গেল বছর রোশান সিং শ্রাবন্তীর সঙ্গে পুনরায় সংসার করার জন‌্য মামলা দায়ের করেন । এরপর বিবাহবিচ্ছেদ চেয়ে পাল্টা মামলা করেন শ্রাবন্তী। আলিপুর আদালতে এ মামলা দায়ের করেন তিনি এবং এ মামলার নিষ্পত্তি এখনো হয়নি।

    ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। এই অভিনেত্রী রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন।  ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হলেও  বছর না পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। তিনি ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

    মাহফুজা ৪-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর