২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নরসিংদীর মির্জাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর ইকবালকে গুলি করে হত্যা

    নরসিংদীর রায়পুরার মির্জাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে । শনিবার বিকেলে শান্তিপুর বাজারে মানিককে গুলি করা হয় বলে জানিয়েছেন তার ভাই বারসন মিয়া।

    জানা গেছে, নিহত জাফর ইকবাল মানিক মির্জাচর গ্রামের মৃত আব্দুল মোতালিব মিয়ার ছেলে। তিনি টানা দুইবার মির্জাচর ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। একই ইউনিয়নের যুবলীগ সভাপতি তিনি।

    বারসন মিয়া বলেন, পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ মির্জাচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফিরোজ মিয়ার সমর্থকরা গুলি করে মানিককে হত্যা করেছে।  গেল  নির্বাচনের পর থেকেই আমার ভাইকে বিভিন্নভাবে হয়রানি করে আসছিল  তার প্রতিপক্ষ ফিরোজ মিয়া। আজ এক সভা শেষে বাড়ি ফেরার পথেতার  মিয়ার সমর্থকরা গুলি করে আমার ভাইকে হত্যা করেছে।

    স্থানীয়রা জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন ফিরোজ মিয়া। তাঁর সঙ্গে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন ইউনিয়ন যুবলীগ সভাপতি জাফর ইকবাল।  এরই জেরে দুই পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। পরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে এলাকা ছাড়ে ফিরোজ সমর্থিত লোকজন।  ফিরোজ ও জাফর এর মধ্যে বিবাদ বন্ধে আজ একটি সভা হয়। সমঝোতার প্রস্তাব না মেনে সভা থেকে উঠে যায় ফিরোজের লোকজন। বিকেলে বাড়ি থেকে শান্তিপুর বাজারে যান মানিক এবং এ সময় তাকে লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্বজনরা।

    মির্জাচর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার মুঠোফোনে একাধিকবার ফোন দিয়ে তা বন্ধ পাওয়া গেছে। এ কারণে তাঁর বক্তব্য পাওয়া যায়নি ।

    অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিত ঘোষ জানান, ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ হয়েছেন।  তাঁর লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লাকায়  পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    মাহফুজা ৩-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর