৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    জঙ্গিদের উপস্থিতি সন্দেহে রাজধানীর কয়েকটি আবাসিক হোটেলে পুলিশের অভিযান

    জঙ্গিদের উপস্থিতি আছে, এ সন্দেহে রাজধানীর কাকলি এলাকায় কয়েকটি আবাসিক হোটেলে পুলিশ অভিযান চালাচ্ছে । ঘটনাস্থলে গেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

    শনিবার রাতে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেছেন, ‘ওই হোটেলগুলোতে জঙ্গিরা অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালাচ্ছি। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

    রাত ৯টার পর বনানীর কাকলি এলাকার আবাসিক হোটেল ইনসাফ ও পূরবীসহ কয়েকটি হোটেলে পুলিশ অভিযান শুরু করে । এসব হোটেলের ভেতরে জঙ্গিরা অবস্থান করছে বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে তথ্য আছে। রাত ১০টার পর মতিঝিলের দৈনিক বাংলা মোড়ে হোটেল রহমানিয়াতে বিশেষ অভিযান শুরু করেছে পুলিশ।

    বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিক বলেন, রাজধানীর মহাখালীতে অবস্থিত ইনসাফ নামের একটি আবাসিক হোটেল ও মেস ঘিরে রাখা হয়েছে। তিনি আরও বলেন, কয়েকদিন ধরে আমাদের কাছে তথ্য ছিল নাশকতার উদ্দেশ্যে জঙ্গিরা আবাসিক হোটেলে অবস্থান করছে। যার ভিত্তিতে আজ সন্ধ্যা থেকে হোটেলের আশপাশে নজরদারি বাড়ানো হয়। রাত ৯টায় মূল অভিযান শুরু হয়।

    দৈনিক বাংলার মোড় সংলগ্ন ওই বহুতল ভবনের ওপর তলায় আছে বার এবং আবাসিক হোটেল। সেখানে আইনশৃঙ্খলার ব্যাঘাত ঘটাতে পারেন, এমন কোনো ব্যক্তি বা অপরাধী আছে কি না, তা নিশ্চিত হতে পুলিশের এ অভিযান।

    মাহফুজা ৩-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর