৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    প্রাইভেটকারের ধাক্কায় ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নিহত একজন

    ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় রুবিনা আক্তার  নামে এক নারী মারা গেছেন। স্থানীয়রা প্রাইভেটকারের চালককে গণধোলাই দিয়েছেন। গুরুতর আহত অবস্থায় সেই চালককে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    শুক্রবার বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

    প্রত্যক্ষদর্শীরা জানান, এক নারীকে প্রাইভেটকার  ধাক্কা দিলে  নারী গাড়ির নিচেই আটকে পড়েন। চালক গাড়ি না থামিয়ে বেপরোয়া গতিতে টিএসসি দিয়ে নীলক্ষেত এলাকার দিকে যাচ্ছিলেন। প্রাইভেটকারের চাকার সঙ্গে ওই নারীর কাপড় জড়িয়ে যায়। এবং চাকায় পিষ্ট হয়ে ওই নারী গুরুতর আহত হন। এসময় উপস্থিত জনতা গাড়ির দিকে ইট-পাটকেল মারতে থাকলেও চালক গাড়ি থামাননি। পরে নীলক্ষেত মোড়ে গাড়ি আটকা পড়লে চালককে গণপিটুনি দেয় উপস্থিত জনতা। এতে গুরুত্বর আহত হন চালক। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

    এদিকে, গাড়ির ধাক্কায় আহত রুবিনা  ঢাকা মেডিকেলে  বিকেল ৫টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

    ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।  মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে এবং  বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে বলে  জানান তিনি। তিনি আরো বলেন, নিহত নারীর শুধু নাম জানা গেছে। বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

    মাহফুজা ২-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর