২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বড় পর্দায় নাম লেখালেন আফরান নিশো; সিনেমার নায়িকা তমা মির্জা

    বড় পর্দায় নাম লেখালেন  ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। কয়েক বছর ধরেই গুঞ্জন শোনা গেলেও তা  প্রতিবার থেমে যায়। কিন্তু অবশেষে সিনেমায় দেখা যাবে এই তারকাকে। জানা  অনেকদিন ধরেই সিনেমায় অভিনয়ের জন্য ফিটনেসের প্রস্ততি নিচ্ছেন নিশো। যার কারণে ইদানিং তেমন কোন উল্লেখযোগ্য কাজে পাওয়া যাচ্ছে না তাকে। এবার বড়পর্দায় প্রথম সিনেমাতে নিশোর নায়িকা হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা।

    একাধিক বিশ্বস্ত সূত্রে জানা যায়, সিনেমার নাম ‘সুড়ঙ্গ’ এবং  এটি পরিচালনা করবেন ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফী। নিশোর বিপরীতে থাকছেন তমা মির্জা।

    এ বিষয়ে ছবির অভিনয়শিল্পী ও পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এখনই কিছু বলতে রাজি হননি। নির্মাতা জানান, আগামী ১২ ডিসেম্বর ছবিটির মহরত হবে এবং  সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে পরে।

    সিনেমাটির শুটিং শুরু হবে নতুন বছরের শুরুতে এবং তা আগামী বছরের দুই ঈদের যেকোনো একটিতে প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই ও চরকি। সিনেমাটি মুক্তির কয়েক মাস পর একটি ওটিটি প্ল্যাটফর্মে তা রিলিজ দেয়া হবে বলে জানা যায়।

    মাহফুজা ৩০-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর