৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    জয়া আহসানকে এবার বলিউডের সিনেমায় দেখা যাবে;সহশিল্পী পঙ্কজ ত্রিপাঠী

    দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে এবার  বলিউডের সিনেমায় দেখা যাবে।‘করক সিং’ নামের এই সিনেমা নির্মাণ করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে জয়ার সঙ্গে দেখা যাবে বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে।  এ খবর জানিয়েছে ‘আনন্দবাজার পত্রিকা’।

    সিনেমাটিতে জয়া-পঙ্কজ ত্রিপাঠী ছাড়াও অভিনয় করবেন  অভিনেত্রী সানজানা সাংভি। এছাড়া পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই সিনেমায়।

    ‘করক সিং’ মূলত আর্থিক কেলেঙ্কারির একটি ঘটনা নিয়ে নির্মিত হবে। তবে সিনেমার গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কি না, তা নিশ্চিত হওয়া যায়নি। কলকাতা ও মুম্বাইতে এর দৃশ্যধারণ করা হবে।

    এটি হতে যাচ্ছে জয়া আহসানের প্রথম হিন্দি সিনেমা। যদিও অভিনেত্রী এখনই এই সিনেমার বিষয়ে মুখ খুলতে নারাজ।  সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই শুরু হবে সিনেমার শুটিং। কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিন শুটিং হবে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই কলকাতায় আসবেন পঙ্কজ ত্রিপাঠী, সানজানা সাংভিরা।

    বাংলা ভাষায় না হলেও বাঙালি পরিচালকের সঙ্গে এটা পঙ্কজের তৃতীয় কাজ। এর আগে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তারপর সৃজিত মুখার্জির পরিচালিত ‘শেরদিল : দ্য পিলভিট সাগা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন পঙ্কজ।

    মাহফুজা ২৯-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর