৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    পার্টিকে বিভক্ত করার বা বিএনপির সঙ্গে জোটের কোন প্রশ্নই আসে না – রওশন এরশাদ

    জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ পাঁচ মাস থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন ।  রোববার থাই এয়ারওয়েজের বিমানে করে বেলা ১২টা ৩৫ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ এবং পূত্রবধু মাহিমা সাদ।

    বিমানবন্দরে নির্ধারিত আনুষ্ঠানিকতা শেষে ভিআইপি লাউঞ্জ গেটে রওশন এরশাদকে অভ্যর্থনা জানান জাতীয় পার্টির কো-চেয়ারম‌্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি ও সৈয়দ আবু হোসেন ব, বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান , বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, প্রেসিডিয়াম সদস‌্য নাসরিন জাহান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি শফিকুল ইসলাম।

     

    পরে ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রওশন এরশাদ। তিনি নিজের সুস্থতা ও দেশে ফিরে আসার জন্য আল্লাহর কাছে শোকরিয়া জ্ঞাপনের পাশাপাশি পার্টির নেতাকর্মী, দেশবাসী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। সার্বিক সহযোগিতার জন‌্য থাইল্যান্ডে বাংলাদেশ দূতাবাসকেও ধন্যবাদ জানান তিনি।

    দেশে ফিরে রওশন এরশাদ বলেছেন, ‘আমি সব সময় জাপার ঐক্য চাই। ৩২ বছরে দলের নেতাকর্মীরা কতটা পরিশ্রম করেছেন, তা দেখেছি আমি। পার্টিকে বিভক্ত করার কোনো প্রশ্নই আসে না। সবাইকে সঙ্গে নিয়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে হবে।’ তিনি বলেন, ‘আমি পার্টির সব এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং অন্যদের সঙ্গে যেকোনো বিভ্রান্তি ও ভুল বোঝাবঝি দূর করতে বসব। আমি নিশ্চিত, সেই ভুল বোঝাবুঝি দূর করে ঐক্যবদ্ধভাবে শিগগিরই রাজনৈতিক কর্মসূচিতে ফিরতে পারব, ইনশাআল্লাহ।’

    রওশন এরশাদ বলেন, ‘আমার পায়ে কিছু সমস্যা আছে। থেরাপি নিচ্ছি। দেশবাসীর দোয়া ও ভালোবাসায় সুস্থ হয়ে ফিরে এসেছি। আমি আজীবন আপনাদের সেবা করতে চাই। তিনি বলেন, ‘রংপুর সিটি করপোরেশন নির্বাচনে যোগ্য ও দক্ষ প্রার্থীকেই লাঙ্গলের প্রার্থী হিসেবে বেছে নেওয়া হবে। যাকে প্রার্থী ঘোষণা করা হবে, তার নির্বাচন ও বিজয়ের মধ্যে দিয়ে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ ও শক্তিশালী দল হিসেবে নতুন করে প্রতিষ্ঠা পাবে, ইনশাল্লাহ।’

    রওশন এরশাদ বলেন, জিএম কাদের  সঙ্গে  আমার কোনো দ্বন্দ্ব নেই।’

    তিনি বলেন, ‘বিএনপির আমলে জাতীয় পার্টি খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে। বিএনপির শাসনামলে হাওয়া ভবনের দুর্নীতি, অব্যবস্থাপনা ও অপতৎপরতা দেখেছি। জনগণ উন্নতি ও শান্তি জন্য পরিবর্তন চায়। জাতীয় পার্টিই দিতে পারে সেই শান্তি। অবশ্যই তা বিএনপি নয়। বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না,‘ বলেন রওশন এরশাদ।

    মাহফুজা২৭-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর