৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কুমিল্লার টাউন হল মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ; শ্লোগানে মুখরিত সমাবেশস্থল

    আজ কুমিল্লার টাউন হল মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ । নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগেই টাউনহল মাঠ জনসমুদ্রে পরিণত হয়। নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত সমাবেশস্থল। মাঠে জায়গা না পেয়ে সড়কেও অবস্থান নিয়েছেন অনেকে।

    শনিবার সকাল ১১টায় মঞ্চে আসবেন কেন্দ্রীয় নেতারা। কুমিল্লার গণসমাবেশ প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার সন্ধ্যায় তিনি কুমিল্লায় এসে পৌঁছান।

    এদিকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বৃহস্পতিবার থেকেই ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়াসহ কুমিল্লার দূরের উপজেলাগুলো থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে কুমিল্লায় এসে অবস্থান নেন। শ্লোগান আর বিপ্লবী গানে মুখরিত পুরো টাউনহল মাঠ।

    এদিকে কুমিল্লা টমসম ব্রিজ থেকে সমাবেশস্থল টাউন হল মাঠ পর্যন্ত লম্বা এক মিছিল দেখা যায়। মিছিলে কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা অংশ নেন বলে বিএনপি দলীয় সূত্র জানায় ।

    সমাবেশে অংশ নিতে আসা বিএনপির কর্মী জাহাঙ্গীর আলম  বলেন, আমরা মাঠে নেমেছি। এই সরকারের পতন না ঘটিয়ে আমরা আন্দোলনের মাঠ ছাড়বো না।

    কুমিল্লা মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা  বলেন, ‘এখন আর সমাবেশ কুমিল্লা টাউনহলে নেই, ছড়িয়ে পড়েছে পুরো শহরে। মানুষের এই স্রোতই প্রমাণ করে বাংলাদেশের মানুষ আর এই সরকারকে চায় না।

    নিত্যপণ্য ও জ্বালানি তেলের  দাম বৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে দলটি চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটে সমাবেশ করেছে। এটি অষ্টম বিভাগীয় গণসমাবেশ।

    মাহফুজা ২৬-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর