৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আমির খান প্রাক্তন স্ত্রী কিরণ ও ছেলে আজাদকে নিয়ে ছুটি কাটাতে গেলেন

    বলিউডের পারফেকশনিস্ট আমির খান প্রাক্তন স্ত্রী কিরণ রাওকে নিয়ে ছুটি কাটাতে গেলেন । বৃহস্পতিবার মুম্বাই এয়ারপোর্ট থেকে এক ফ্লাইটে  যান তারা। মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে ক্যামেরাবন্দি আমির-কিরণ ও তাদের ছেলে আজাদ।  কিছু ছবি যা  ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

    নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ছবি ও ভিডিওতে দেখা যায়, আমির খানের পরনে নেভি ব্লু রঙের টি-শার্ট, চোখে চশমা এবং তার পাশে রয়েছেন কিরণ রাও ও পুত্র আজাদ।

    আমির খান ব্যক্তিগত জীবনে দুটি বিয়ে করেছেন । ১৯৮৬ সালে প্রেম করে পাশের বাসার মেয়ে রিনা দত্তকে বিয়ে করেন  তিনি। কিন্তু ২০০২ সালেই তাদের বিচ্ছেদ হয়। ‘লগান’ সিনেমার সেটে কিরণ রাওয়ের সঙ্গে পরিচয় হয় আমিরের এবং এরপর তাদের বন্ধুত্ব থেকে প্রেম । ২০০৫ সালে বিয়ে করেন এই জুটি। গেল বছর কিরণের সঙ্গে বিয়েবিচ্ছেদের ঘোষণা দেন তিনি।

    কিরণ-আমিরের বন্ধুত্ব বিয়েবিচ্ছেদ হলেও এখনো অটুট রয়েছে । পারিবারিক সমস্ত অনুষ্ঠানে কিরণ রাওকে দেখা যায়। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং সেটে এ জুটিকে একসঙ্গে নাচতে দেখা যায়। কয়েক দিন আগে আমির কন্যা ইরা খানের বাগদান হয়। কিরণ রাও এ অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন ।

    আমির খান দীর্ঘ ৩৫ বছর ধরে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করেছেন । সম্প্রতি অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছেন এই শিল্পী। ৫৭ বছর বয়সী আমির খান মনে করেন তিনি তার পরিবারের প্রতি অবিচার করেছেন। এই অভিনেতা বলেন,  ৩৫ বছর ধরে আমি কাজ করছি এবং পুরোপুরি মন দিয়েই কাজগুলো করেছি। কিন্তু এখন মনে হচ্ছে, এতে আমি আমার কাছের মানুষদের প্রতি অবিচার করেছি। এখনই সময় জীবনটাকে অন্যভাবে দেখার।’

    তবে পুত্র ও প্রাক্তন স্ত্রীকে নিয়ে কোথায় গেছেন আমির তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, অবসর যাপনের জন্য বিদেশে গেছেন তারা।

    মাহফুজা ২৪-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর