৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    অভিনেতা বিক্রম গোখলে আর নেই; শোকের ছায়া গোটা বলিপাড়ায়

    বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৮২ বছর। বুধবার  দিনগত রাতে ভারতের পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

    ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানায়, এ অভিনেতা গেল ১৫ দিন ধরেই পুনের ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।  তার শারীরিক অবস্থা খারাপের দিচ্ছে যাচ্ছিলএবং বুধবার সকালেও তার অবস্থা বেশ সংকটজনক বলে চিকিৎসকেরা জানান।রাতেই না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা।  তার মরদেহ পুনের বালগন্ধর্ব সভাগৃহে রাখা হবে এবং সেখান থেকেই শেষকৃত্যের জন্য মরদেহ নেওয়া হবে।

    আকস্মিক এই মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিপাড়ায়। অভিনেতার মৃত্যুর খবর পেয়ে শোক প্রকাশ করেছেন অগণিত অনুরাগীরাও।

    বিক্রম গোখলে মাত্র ২৬ বছর বয়সে ১৯৭৬ সালে বলিউডে ক্যারিয়ার শুরু করেন ।অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি। সম্প্রতি তাকে ‘নিকম্মা’ ছবিতে দেখা গেছে। ছবিটিতে মুখ্য চরিত্রে ছিলেন শিল্পা শেট্টি এবং অভিমন্যু দাশানি।

    বিক্রম গোখলে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বরিয়া রাইয়ের বাবার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। এছাড়াও ‘দিল সে’, ‘ভুলভুলাইয়া’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’ ছবিতেও তার অনবদ্য অভিনয় আজও দর্শক হৃদয়ে গেঁথে আছে। মারাঠি ‘অনুমতি’ ছবিতে অভিনয়ের সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পান তিনি।

    বিক্রম গোখলের পরিবারের অনেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তার বাবা চন্দ্রকান্ত গোখলে ছিলেন মারাঠি ছবি এবং থিয়েটারের অভিনেতা। তার ঠাকুমাও ছিলেন অভিনেত্রী। বিক্রমও মারাঠি চলচ্চিত্র অঙ্গনে জনপ্রিয় ছিলেন। বিক্রম তার স্ত্রীর সঙ্গে পুনেতে থাকতেন। সেখানে একটি অভিনয়ের স্কুলও চালাতেন তিনি।

    মাহফুজা ২৪-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর