২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপিকে দেওয়া হবে

    শর্ত সাপেক্ষে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে ১০ ডিসেম্বর সমাবেশের অনুমতি দেয়া হবে বলে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ।  বৃহস্পতিবার  সন্ধ্যায় সদরঘাটে একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি একটি রাজনৈতিক দল এবং  তাদের রাজনীতি করার অধিকার রয়েছে। তারা নিয়মতান্ত্রিকভাবে গঠনমূলক রাজনীতি করবে এবং  এখানে আমাদের বাধা দেওয়ার কিছু নেই। তখনই আমাদের অবজেকশন থাকে যখন তারা যদি রাজনৈতিক নিয়ম ভঙ্গ করে কিছু করে । তাদের আমরা কখনোই মানা করিনি, তারা সারাদেশেই মিটিং করছে, সমাবেশ করছে।

    তিনি বলেন, ঢাকার সমাবেশকেও আমরা মানা করিনি। আমরা শুধু তাদের আশঙ্কার কথাগুলো বলেছি। আপনারা ২৫-৩০ লাখ লোক নিয়ে আসবেন, এই লোকগুলো কোথায় বসাবেন? পুরো ঢাকা শহর অচল করে দেবেন আপনারা। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নয়াপল্টনের কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি চেয়েছে। ওখানে জায়গা স্বল্পতার কারণে জনগণের দুর্ভোগের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রীর নির্দেশে ওখানে অনুমতি দেওয়া হয়নি।

    বিএনপির একটি দাবি ছিল সোহরাওয়ার্দী উদ্যান। প্রধানমন্ত্রীর নির্দেশনা ডিএমপি কমিশনারকে বলে দেওয়া হয়েছে। তারা সোহরাওয়ার্দী উদ্যানে এই সভাটি করতে পারবেন। কিন্তু কোনো অপ্রীতিকর ঘটনা ঘটানো যাবে না। প্রতিবন্ধকতা ও জনদুর্ভোগ করা যাবে না।

    মন্ত্রী সন্ধ্যায় সদরঘাটে সুন্দরবন নেভিগেশন গ্রুপের লঞ্চ এমভি সুন্দরবন-১৬ উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন । অনুষ্ঠানে লঞ্চটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

    মাহফুজা ২৪-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর