১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টে বন্দুক হামলায় নিহত ১০ জন

    যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেসাপেকে ওয়ালমার্ট সুপার মার্কেটে বন্দুক হামলায় মারা গেছেন ১০ জন ।  পুলিশ জানায় , সন্দেহভাজন হামলাকারী এ ঘটনায়  নিহত হন। স্থানীয় সময় মঙ্গলবার  রাতে ভার্জিনিয়া অঙ্গরাজ্যের চেসাপিক শহরে অবস্থিত মার্কিন বহুজাতিক খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান ওয়ালমার্ট এর একটি স্টোরে এই ঘটনা ঘটে।

    বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানায় বার্তাসংস্থা রয়টার্স এবং সংবাদমাধ্যম সিএনএন ও নিউইয়র্ক টাইমস। এদিকে গোলাগুলির এই ঘটনায় বন্দুকধারী নিজেও প্রাণ হারিয়েছে বলে সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

    হামলার বিষয়টি সংবাদ ব্রিফিংয়ে নিশ্চিত করেন সেসাপেক পুলিশের তথ্য কর্মকর্তা লিও কোসিনস্কি।

    সেসাপেক নগর পুলিশ জানিয়েছে, ওয়ালমার্টের স্টোরে ওই হামলায় সন্দেহভাজন হামলাকারী মারা গেছেন ।লিও কোসিনস্কি জানান, স্থানীয় সময় রাত ১০টা ১২ মিনিটে ওয়ালমার্টের স্টোরে গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়।  তিনি কত জন নিহত হয়েছেন সে তথ্য প্রকাশ না করলেও ,  জানিয়েছেন, নিহতের সংখ্যা ১০ জনের বেশি নয়।

    তবে হামলাকারী আত্মঘাতী ছিল কিনা সেটি এখনও স্পষ্ট জানা যায়নি। ওয়ালমার্ট কর্তৃপক্ষ এ বিষয়ে এখনও কিছু জানায়নি।

    বিবিসির খবরে বলা হয়েছে, ধারণা করা হচ্ছে, হামলাকারী ওয়ালমার্টের স্টোর ম্যানেজার এবং এলোপাতাড়ি গুলি চালানোর পর তিনি আত্মহত্যা করেন।

    হামলায় কতজন মারা গেছেন কিংবা কতজন আহত হয়েছেন তা এখনও স্পষ্ট জানা যায়নি। স্থানীয় গণমাধ্যম সূত্র জানায় , হামলায় ১০ জন নিহত হয়েছেন।

    মাহফুজা ২৩-১১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর